দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ঐতিহ্যবাহী বেসরকারি উন্নয়ন সংস্থা অনন্যা সংস্থার বার্ষিক সাধারণ সভা-২০১৭ ও নতুন নির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

অনন্যা সংস্থার সভাপতি জাহানারা বেগম এর সভাপতিত্বে বার্ষিক প্রতিবেদন পাঠ করেন সংগঠনের নির্বাহী পরিচালক ডাঃ চৌধুরী মোসাদ্দেকুল ইজদানী। আয় ব্যয়ের প্রতিবেদন পাঠ করেন কোষাধ্যক্ষ তাইয়েবা আফ্রিন।

উপস্থিত সদস্যরা প্রতিবেদন দুটি কন্ঠ ভোটের মাধ্যমে অনুমোদন প্রদান করেন। দ্বিতীয় পর্বে নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার বীর মুক্তিযোদ্ধা মোঃ হুমায়ুন কবীর, সদস্য মাহামুদুন্নবী ও সুবীর কুমার সেন।

ব্যালট ভোটের মাধ্যম সভাপতি বিলকিস আরা বেগম, কোষাধ্যক্ষ পদে বিনা প্রতিদ্বন্দিকায় নির্বাচিত হন তাজুল ইসলাম, নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হন তাইয়েবা আফ্রিন, মোঃ নুর জামান, জিনাত আরা চৌধুরী মিলি, আসাদুজ্জামান, সাহানা আক্তার বানু।

মোট ভোটারের মধ্যে ৭০ ভাগ সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন। সঞ্চালকের দায়িত্ব পালন করেন রবিউল ইসলাম। এছাড়া কমিটিতে পদাধিকার বলে সংস্থার সদস্য সচিব ও নির্বাহী পরিচালক হিসেবে ডাঃ চৌধুরী মোসাদ্দেকুল ইজদানী রয়েছেন।

বার্ষিক প্রতিবেদনে নির্বাহী পরিচালক ডাঃ চৌধুরী মোসাদ্দেকুল ইজদানী বলেন, আর্ত-মানবতার কল্যাণে অনন্যা সংস্থা দীর্ঘদিন ধরে সুনামের সাথে কাজ করে যাচ্ছে। বিশেষকরে প্রতিবন্ধী জনগোষ্ঠির উন্নয়নে এ অঞ্চলে বিশেষ অবদান রেখেছে।

এছাড়া সংস্থা ঈদ উৎসবে দরিদ্র-হত দরিদ্র, প্রতিবন্ধী, প্রবীন ব্যক্তিদের মাঝে সেমাই, দুধ, চিনি প্রদান করে আসছে এবং প্রতি বছর অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে আসছে।

সভার শুরুতে অনন্যা সংস্থার নির্বাহী পরিচালক মরহুমা কানিজ ফাতেমা বেগমের আত্মার মাগফেরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য