মোঃ রজব আলী, ফুলবাড়ী (দিনাজপুর) থেকেঃ দিনাজপুরের ফুলবাড়ীতে বিগত পৌর নির্বাচনের জের ধরে, সরকারী কাজের বাধা দেয়ার অভিযোগ এনে, সাবেক কাউন্সিলর নজরুল ইসলামসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে বর্তমান কাউন্সিরর।

সাবেক কাউন্সিলর নজরুল ইসলাম অভিযোগ করে যায়যায়দিকে বলেন, চলতি মাসের গত ১৮ তারিখে বর্তমান কাউন্সিলর মোতালেব হোসেনসহ কয়েক জন কাউন্সিলর তার চাচাতো ভাই মোশারফ এর গেীরীপাড়া মৌজার ২১৭ দাগের পৈতিক জোতের একটি দেয়াল ভাংচুর করে, এতে তার চাচাতো ভাই মোশারফ ও তার স্ত্রী বাধা দিতে গেলে উভায় পক্ষের মধ্যে বাক-বিতন্পার ঘটনা ঘটে। এই ঘটনার জের ধরে নির্বাচনী প্রতিহিংসা বশত, সাবেক কাউন্সিলর নজরুল ইসলামকে আসামী করে ৬ জনের নামে মামলা দায়ের করেছেন।

এবিষয়ে জানতে চাইলে পৌর কাউন্সিলর মোতালেব হোসেন যায়যায়দিকে বলেন পার্শবতী একজনের বাড়ী থেকে বের হওয়ার রাস্তা তারা বন্ধ করে রেখে ছিল জন্য তাদেরকে বারবার রাস্তার জায়গা ছেড়ে দেয়ার জন্য নোটিশ করা হয়েছিল, কিন্তু তারা নোটিশ পেয়েও রাস্তা ছেড়ে না দেয়ায়, রাস্তার উপর থাকা এক প্রাচির ভেঙ্গে দেয়া হয়েছে, সেই প্রাচিরটি ভাঙ্গতে গেলে সাবেক কাউন্সিলর সহ অনান্য আসামীরা বাধা দেয়ায় এই মামলা দায়ের করা হয়েছে।

এদিকে সাবেক কাউন্সিলর নজরুল ইসলাম যায়যায়দিকে বলেন ২১৭ দাগে কোন রাস্তা নাই, কিংবা রাস্তার কোন জায়গাও নাই, পার্শবতী এক জনের যাতায়াতের জন্য ২৩১ দাগের মাপ-যোগরে নোটিশ করেছিল পৌরসভা, কিন্তু কাউন্সিলর মোতালেব হোসেন এসে, উদ্দেশ্য প্রনিত ভাবে ২৩১ দাগ বাদ দিয়ে ২১৭ দাগের উপর ভাংচুর করে।

এদিকে সাবেক কাউন্সিলরের বিরুদ্ধে, বর্তমান কাউন্সিলরের মামলা করায়, উভায় কাউন্সিলরে সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য