গল্পটা রোমিও জুলিয়েটের নয়। গল্পটা শোভন ও সৈমির। দুজনেই খুব দুজনের খুব কাছের বন্ধু। আর দুজনেই সম্পূর্ণ বিপরীত স্বভাবের। শোভন প্রেমে বিশ্বাসী না। তার ধারনা যে রাস্তা দিয়ে প্রেম যায় সে রাস্তা আর মরুভূমির রাস্তার মধ্যে কোন পার্থক্য থাকে না। কয়েক ডজন প্রেমের প্রস্তাব পাওয়া সত্বেও সে কখনো প্রেমে পড়েনি। সে সুযোগ পেলেই প্রেম বিরোধী কথা বলে।

অন্যদিকে সৈমি প্রেমে বিশ্বাসী। তবে সে আধুনিক প্রেমিক প্রেমিকাদের মত নয়। সে সব সময় ক্যাজুয়াল ড্রেস পড়ে থাকে, প্রেমের নামে অযথা ডেটিং, রুম শেয়ারিং ঘুরাঘুরিতে বিশ্বাস করে না। ইদানিং সৈমির ব্রেকআপ হয়েছে, কারন তার বয়ফ্রেন্ড বর্তমান প্রেমিকাদের মত জিন্স,টি-শার্ট পড়ে স্মার্ট হতে বলেছে কিন্তু সৈমি নারাজ।

দুই স্বভাবের দুইজন মানুষকে নিয়ে সম্প্রতি নির্মিত হয়েছে খণ্ড নাটক ‘গল্পটা রোমিও জুলিয়েটের নয়’। গোলাম সারোয়ার অনিকের রচনায় ও মোঃ মেহেদি হাসান জনির পরিচালনায় নাটকটিতে অভিনয় করেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশো, নাজিয়া হক অর্ষা, উজ্জ্বল চৌধুরী, মিলি বাসার, মহাসিনা খান তাজিয়া, সিমু খানম সেলি, বিরহী মোক্তারসহ প্রমুখ।

নাটকটি সম্পর্কে নির্মাতা মেহেদি হাসান জনি জানান, আমার অনেক ভালোলাগার একটি কাজ এটি। সব সময় ভিন্ন গল্প, ভিন্ন নাম দিয়ে নাটক নির্মাণ করার চেষ্টা করি। আশা করি আমার এই ভিন্ন চেষ্টায় দর্শকরা নিরাশ হবেন না।

উল্লেখ্য, আর্ক এন্টারটেইনমেন্টের ব্যানারে নাটকটি খুব শীঘ্রই যেকোন একটি বেসরকারি চ্যানেলে প্রকাশিত হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য