দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে অনুষ্ঠিত ‘বাংলাদেশ যুব গেমস-২০১৮’ এর অনুর্ধ্ব-১৭ আন্ত: উপজেলা পর্যায়ে প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের তত্ত্বাবধানে ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা স্পোর্টস ভিলেজ মাঠে ভারোত্তলন ও বক্সিং প্রতিযোগিতার মধ্যদিয়ে এই আন্ত: উপজেলা পর্যায়ে প্রতিযোগিতা সম্পন্ন হয়।

আয়োজকবৃন্দ জানান, আগামী ৫ জানুয়ারী ২০১৮ থেকে জেলা পর্যায়ে বিভিন্ন প্রতিযোগিতা শুরু হবে। ২৪ ডিসেম্বর রোববার সকালে জেলা স্পোর্টস ভিলেজ মাঠে ভারোত্তলন প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার।

প্রতিযোগিতায় ছেলে ৫টি ও মেয়ে ৪টি ওজন শ্রেনীতে মোট ২৬ জন তরুন-তরুনী অংশ নেয়। প্রতিযোগিতায় ছেলেদের মধ্যে ৫০ কেজি ওজনে সদর উপজেলার নাঈম, ৫৬ কেজি ওজনে সদর উপজেলার নুর আলম, ৬২ কেজি ওজনে বীরগঞ্জ উপজেলার বিক্রম, ৬৯ কেজি ওজনে কাহারোল উপজেলার ভুষন ও ৭৫ কেজি ওজনে সদর উপজেলার আপন এবং মেয়েদের মধ্যে ৪৪ কেজি ওজনে সদর উপজেলার হামিসা, ৪৮ কেজি ওজনে সদর উপজেলার মনিকা, ৫৩ কেজি ওজনে সদর উপজেলার গিনি ও ৫৮ কেজি ওজনে সদর উপজেলার শিল্পী রানী প্রথম হয়। ভারোত্তলন প্রতিযোগিতা পরিচালনা করেন রঞ্জন ব্যানার্জী, বাদশা, শাহীন ও শাহজাহান শাহ।

পরে বিকেলে জেলা স্পোর্টস ভিলেজ মাঠে ছেলে ৬টি ও মেয়ে ২টি ওজন শ্রেনীতে বক্সিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ছেলেদের মধ্যে ৪৪ কেজিতে রেজা, ৪৬ কেজিতে জাহাঙ্গীর, ৪৯ কেজিতে লাবিব আল মাহমুদ, ৫২ কেজিতে পারভেজ, ৫৬ কেজিতে মো. সাব্বির ও ৬০ কেজিতে কামরুজ্জামান জনি এবং মেয়েদের মধ্যে ৪৪ কেজিতে বৃষ্টি, ৪৬ কেজিতে বিউটি আক্তার প্রথম হয়। ৮টি ওজন শ্রেনীতেই সদর উপজেলার তরুন-তরুনী প্রথম হয়। বক্সিং প্রতিযোগিতা পরিচালনা করেন জুলফিকার ও শহীদ আলম।

এসময় উভয় প্রতিযোগিতায় অন্যান্যদের মধ্যে উপস্থিথ ছিলেন অতিরিক্ত সাধারণ সম্পাদক আসলাম হোসেন, যুগ্ম সম্পাদক কামরুজ্জামান, সদস্য মো. আনিস হোসেন দুলাল, মো. আনোয়ারুল ইসলাম, আনোয়ারুল ইসলাম সুমি, নওশাদ ইকবাল কলিন্স, মাহবুবসহ ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ ও খেলোয়াড়বৃন্দ।
এদিকে দিনাজপুর সেন্ট ফিলিপস্ স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত অনুর্ধ্ব-১৭ আন্ত: উপজেলা পর্যায়ে বাস্কেটবল প্রতিগোতিার চুড়ান্ত খেলায় বিরামপুর উপজেলাকে ৪৭-৪৫ গোলে পরাজিত করে সদর উপজেলা চ্যাম্পিয়ন হয়।

অন্যদিকে গোর-এ-শহীদ বড় ময়দানে অনুষ্ঠিত অনুর্ধ্ব-১৭ আন্ত: উপজেলা পর্যায়ে হকি প্রতিগোতিার চুড়ান্ত খেলায় বিরল উপজেলাকে ৪-১ গোলে পরাজিত করে সদর উপজেলা চ্যাম্পিয়ন হয়।
দিনাজপুরে অনুষ্ঠিত অনুর্ধ্ব-১৭ আন্ত: উপজেলা পর্যায়ে বিভিন্ন খেলায় বিপুল সংখ্যক ক্রীড়া মোদী দর্শকের উপস্থিতি লক্ষ করা যায়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য