গাইবান্ধার গোবিন্দগঞ্জে হরিরামপুর বাজুনিয়াপাড়া বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ে বিভিন্ন বয়সের প্রতিবন্ধীদের বিনামূল্যে থেরাপী ভ্যানের মাধ্যমে চিকিৎসা সেবার উদ্বোধন করেছেন।

প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র গাইবান্ধা এর উদ্দ্যোগে রবিবার সকাল ১১ টায় উপজেলার বাজুনিয়াপাড়া বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ে অনুষ্ঠিত ভ্রাম্যমান থেরাপী ভ্যানের মাধ্যমে চিকিৎসা সেবা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেনে উদ্বোধন করেন গোবিন্দগঞ্জ উপজেলা সমাজ সেবা কর্মকর্তা ইকবাল হোসেন।

হরিরামপুর বাজুনিয়াপাড়া বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেনে উপস্থিত ছিলেন হরিরামপুর ইউপি চেয়ারম্যান শাহাজাহান আলী ও প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র গাইবান্ধা এর প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা আখতার হোসাইন, সাংবাদিক নূর আলম আকন্দ, কালামানিক দেব, মিজানূর রহমান প্রমূখ।

প্রতিবন্ধীদের থেরাপী সেবার মাধ্যমে দিনব্যাপী চিকিৎসা সেবা প্রদান করেন প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের ফিজিও থেরাপী কনসালটেন্ট ডাঃ মোস্তাফিজুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য বাবু মিয়া, জহুরুল ইসলাম, বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য