দিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ্এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী কমরেড রাশেদ খান মেনন এমপি বলেছেন, বর্তমান সরকারের উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে দুর্নীতি, দূর্বৃত্তায়ন, সাম্প্রদায়িক জঙ্গীবাদী শক্তিকে আরেকবার পরাজিত করতে হবে। আগামী নির্বাচনে ১৪ দল ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে বিজয়ী করতে হবে।

মন্ত্রী শনিবার (২৩ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় দিনাজপুর ইনস্টিটিউট মাঠে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি দিনাজপুর জেলা শাখা আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি দিনাজপুর জেলা শাখার সভাপতি কমরেড আব্দুল হক’র সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টিও কেন্দ্রীয় পলিট ব্যুরো সদস্য কমরেড মাহমুদুল হাসান মানিক,

কমরেড আমিনুল ইসলাম গোলাপ, কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড সৈয়দ মোসাদ্দেক হোসেন লাবু, কমরেড নজরুল ইসলাম হাক্কানী, অধ্যাপক ইয়াসিন আলী এমপি। স্বাগত বক্তব্য রাখেন জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড হবিবর রহমান। শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড রবিউল আউয়াল খোকা, জাতীয় শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক বিমল আগারওয়াল, ছাত্রমৈত্রীর যুগ্ম আহবায়ক মুজাহিদ সরকার, যুব মৈত্রির সাধারণ সম্পদাক মোসাদ্দেকুল ইসলাম মুকুল, নারী মুক্তি দিনাজপুরের শামীম আক্তার শিখা প্রমূখ।

মন্ত্রী আরো বলেন, ২০১৪ সালের মত বিএনপি-জামাত জোট আবারো সহিংস আচরণ করছে। তারা দূর্নীতি করলেও তাদের বিচার করা যাবে না বলো আবদার করে চলেছে। এ করণে রাস্তায় গাড়ী ভাংচুর করছে। রংপুরে নির্বাচনে ভরাডুবি হওয়ার পরেও তারা সেটা মানতে নারাজ। ভালো নির্বাচন করলেও নির্বাচন কমিশনের বিরুদ্ধে তাদের অভিযোগের শেষ নেই। আসলে না ছাড়া তাদের আর কিছু বলার নেই। এই নীতিবাচক রাজনীতিকে সাধারণ মানুষ কখনো গ্রহণ করে না করবে না।

সভায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ঘোষিত ২১ দফা দাবী আদায়ের সংগ্রামে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। সভায় রংপুর বিভাগের ৮টি জেলার বিভিন্ন উপজেলার ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতাকর্মী অংশগ্রহণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য