ভোটের একদিন পরেই ফুলের মালা নিয়ে রংপুর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র সরফুদ্দিন আহমেদ ঝন্টুর বাসায় গেলেন নব নির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ঝন্টুর গুপ্তপাড়াস্থ বাসভবনে গিয়ে তাকে ফুলের মালা পড়িয়ে দেন মোস্তফা। এ সময় সাবেক ও বর্তমান দুই মেয়র একে অপরকে জড়িয়ে ধরেন।

আবেগঘন এ পরিস্থতিতে ঝন্টু বলেন, মোস্তফা আমার ছোট ভাই। জনগনের ভোটে সে মেয়র নির্বাচিত হয়েছে। এ রংপুর আমাদের সবার। আমরা একসাথে রংপুরকে এগিয়ে নিতে কাজ করবো।

ভোটের পর ঝন্টু ফুলের মালা নিয়ে মোস্তাফার বাসায় যাবার কথা ছিল- এ প্রসঙ্গ তুলে ধরলে মোস্তফা বলেন, আপনি আমার বড় ভাই। আপনি কেন যাবেন। আমিই এসেছি।

কুশল বিনিময় শেষে নবনির্বাচিত রসিক মেয়র মোস্তফা গণমাধ্যম কর্মীদের সাথে কথা বলেন। এ সময় মোস্তফা বলেন, আমি শুনেছি সাবেক মেয়র মহোদয় আমার বাসায় যাবেন। তিনি আমার বড় ভাই। তিনি কেন আমার বাসায় যাবেন। তাকে কোনো সুযোগ না দিয়ে আমিই আজ তার বাসায় এসেছি।

মোস্তফা বলেন, আমরা দীর্ঘদিন ধরে একসাথে রাজনীতি করেছি। তিনি যখন জাতীয় পার্টির রংপুর জেলার সেক্রেটারী ছিলেন তখন আমি সদস্য ছিলাম। উনি জ্ঞান-বুদ্ধিতে অনেক সমৃদ্ধ। তার অভিজ্ঞতা ও সহযোগিতা নিয়ে রংপুরের উন্নয়নকে এগিয়ে নিতে চাই।

এসময় যুবসংহতির সভাপতি আবদুর রাজ্জাক, মহানগর স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক ফারুক মন্ডল, সাবেক ছাত্র নেতা আমিনুল ইসলাম, মহানগর ছাত্র সমাজের সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, সেক্রেটারি আমিনুল ইসলামসহ দলের বিভিন্ন নেতাকর্মী সঙ্গে ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য