ওমর সানি এবং তাইরীন তিথির গাওয়া ‘কথার কথা’ গানের বহুল প্রতিক্ষিত মিউজিক ভিডিওটি ‘আই মিডিয়া’র ব্যানারে মুক্তি পেয়েছে। ‘কথার কথা’ গানের সুর করেছেন বেশকিছু জনপ্রিয় গানের সুরকার ও গীতিকার মাহফুজ ইমরান। ‘কথার কথা’ গানের গীতিকবিও তিনি। কণ্ঠশিল্পী হিসেবে ওমর সানির এটাই প্রথম গান। ইতোমধ্যে মাহফুজ ইমরান আসিফ আকবর, কাজী শুভসহ আরও বেশ কয়েকজন জনপ্রিয় শিল্পীর গানে সুর করেছেন।

জানা যায়, ‘কথার কথা’ গানের সঙ্গীতায়োজন করেছেন মহিদুল হাসান মন। আর মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন এসডি প্রিন্স। এতে মডেল হয়েছেন লিওন ও নবাগত বৃষ্টি। ভিডিওটির দৃশ্য ধারণ করেছেন রকিবুল ইসলাম রুমন।

গানটি প্রসঙ্গে সুরকার মাহফুজ ইমরান বলেন, ‘কথার কথা’ গানটিতে নতুনত্ব রয়েছে। মিষ্টি কণ্ঠের শিল্পী তাইরীন তিথি ও তরুণ শিল্পী ওমর সানি অসাধারণ গেয়েছেন। আশা করি শ্রোতাদের কাছে গানটি ভালো লাগবে।

আই মিডিয়ার কর্ণধার এসডি প্রিন্স বলেন, বাংলা গানের চাহিদা এখন বিশ্বব্যাপী বৃদ্ধি পেয়েছে। প্রবাসীরা অপেক্ষায় থাকেন কখন প্রাণের ভাষা বাংলায় নতুন গান মুক্তি পাবে। আর গানের পাশাপাশি মিউজিক ভিডিও যথেষ্ট গুরুত্ব বহন করে। শ্রোতারা এখন গান শোনার পাশাপাশি ভিডিও দেখতে চাই। তাই বর্তমান ডিজিটার মিডিয়ার প্রেক্ষাপটে মিউজিক ভিডিওর বিকল্প নেই।

তিনি আরও বলেন, আই মিডিয়া তার দর্শক ও শ্রোতাদের চাহিদার কথা মাথায় রেখেই সব সময় নতুন নতুন গানের সঙ্গে মিউজিক ভিডিও নির্মাণ করবেন। পাশাপাশি শর্টফিল্ম রাখারও চিন্তা রয়েছে তার। তিনি তাদের এই উদ্যোগের বিষয়ে সবাইকে মতামত জানানোর অনুরোধ করেন।

এদিকে তরুন কণ্ঠশিল্পী ওমর সানি বলেন, ‘কথার কথা’ আমার প্রথম গান। কতটুকু গাইতে পেরেছি তা শ্রোতারা ভালো বলতে পারবেন। আমি চেষ্টা করেছি সাধ্যনুযায়ী সেরাটা দেয়ার জন্য। গানের কথা ও সুর আমার খুব ভালো লেগেছে। আশা করি শ্রোতারা ‘কথার কথা’ গানটি শুনবেন। আপনারা আমার জন্য দোয়া করবেন।

তাইরীন তিথি বলেন, ‘কথার কথা’ গানটি মাহফুজ ইমরান ভাই অসারণ লিখেছেন ও সুর করেছেন। আমি তার কাছে কৃতজ্ঞ উনার মতো গুনি একজন সুরকার আমাকে এই গানে সুযোগ করে দিয়েছেন। আমি চেষ্টা করেছি শ্রোতাদের নতুন কিছু উপহার দেয়ার জন্য। কতটুকু পেরেছি তা বিচারের ভার আমি শ্রোতাদের ওপর ছেড়ে দিলাম। আশা করি তারা গানটি শুনবেন। আর গানটির মিউজিক ভিডিওটা আমার ভীষণ পছন্দ হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য