আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট থেকে: বিজয় দিবস উপলক্ষ্যে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় নওদাবাস ইউনিয়নে ভাষা শহীদ রফিক উদ্দিন আহম্মেদ বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে জাতীয় পতাকা স্তম্ভ’র ফলক উন্মোচন করা হয়েছে। উন্মোচন শেষে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটার দিকে বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে উপজেলার নওদাবাস ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অশ্বনি কুমার বসুনিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ফলক উন্মোচন করেন।

ওই বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও পরিচলনা কমিটির সভাপতি মফিজার রহমানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, জমি দাতা মনসের আলী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমিনুর রহমান মুরাদ, সহাকারী প্রধান শিক্ষক জনার্ধন বাবু, সানিয়াজান বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক আব্দুল আউয়াল, ইউপি সদস্য আইয়ুব আলী, কেতকি বাড়ী পাইকারটারী স: প্রা: বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়। তারাও একদিন এই সমাজে একজন অভিভাবকের কাজ করবে। তাদের মাঝেও স্বপ্ন আছে, মেধা আছে। তার সেই স্বপ্ন পুরনে মেধা কাজে লাগাতে আমাদেরকে তাদের পাশে সব সময় থাকতে হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য