চলচ্চিত্রে ফিরতে চান কেয়াঢালিউডের জনপ্রিয় মুখ সাবরিনা সুলতানা কেয়া। রুপালি পর্দার দর্শকের কাছে তিনি কেয়া নামেই বেশি পরিচিত। মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কঠিন বাস্তব’ ছবি দিয়ে শুরুতেই দারুণ প্রশংসিত হন এই অভিনেত্রী।

শুরুতেই নায়ক হিসেবে পান চিত্রনায়ক রিয়াজ ও আমিন খানকে। খুব অল্প সময়ে বেশকিছু ছবিতে অভিনয় করলেও হঠাৎই বড় পর্দা থেকে হারিয়ে যান। সবশেষ মুভি প্ল্যানেটের ব্যানারে চিত্রনায়িকা কেয়া সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘ব্ল্যাকমানি’ ছবিতে অভিনয় করেন।

দু’বছর আগে ছবিটি মুক্তি পায়। বর্তমানে কেয়া কী করছেন জানতে চাইলে এই ঢালিউড অভিনেত্রী বলেন, তেমন কিছুই করছি না। সবশেষ রমজানের ঈদে সজল ভাইয়ের সঙ্গে একটি টেলিছবিতে কাজ করেছি। নাম ছিল ‘বসন্ত যায় বসন্ত আসে’।

সাজিন আহমেদ বাবুর রচনায় এ টেলিছবিটি পরিচালনা করেন সকাল আহমেদ। কাজটি দর্শক ঈদে বেশ পছন্দও করেন। এরপর ছোট পর্দার জন্য কাজের প্রস্তাব পেলেও করা হয়ে ওঠেনি। আমি নতুন বছরে প্রযোজনা প্রতিষ্ঠান মুভি প্ল্যানেট থেকে ‘শিরোনামে তুমি’ নামে একটি ছবিতে কাজ করার জন্য প্রস্তুতি নিচ্ছি।

এ ছবিতে আমার বিপরীতে অভিনয় করবেন সাইমন সাদিক। এই তো। এই বছর তো শেষ হয়ে আসলো। নতুন বছরে আবারো নতুন করে কাজ শুরু করার পরিকল্পনা রয়েছে। নতুন এই ছবিটি দিয়ে বড় পর্দার দর্শকের কাছে আবারো ফিরতে চান এই অভিনেত্রী। চলতি বছরের মার্চ মাসে কেয়া তার বাবা আবু তাহেরকে হারান।

হঠাৎ অসুস্থ হয়ে রাজধানীর আসগর আলী হাসপাতালে তিনি মারা যান। এরপর অনেকটাই ভেঙে পড়েন এই অভিনেত্রী। বড় পর্দায় অভিষেকের পর দুর্দান্ত রকমের গ্ল্যামারাস নায়িকা হিসেবেই আখ্যায়িত হয়েছিলেন কেয়া। মাঝে স্টার প্লাস প্রযোজিত একটি ছবিতে অ্যাকশন লেডি হিসেবে কাজ করার কথা ছিল কেয়ার।

ছবিটি পরিচালনা করার কথা ছিল মনতাজুর রহমান আকবরের। তবে নানা কারণে কাজটি আর শুরু হয়নি। বাণিজ্যিক ছবির পাশাপাশি নায়করাজ রাজ্জাক পরিচালিত ‘আয়না কাহিনী’ ছবির মতো ভিন্নধর্মী গল্পের ছবিতেও তিনি অভিনয় করেছেন।

সামনে নতুন কাজের বিষয়ে তিনি আরো বলেন, কাজের প্রস্তাব আসছে। কিন্তু ভালো কাহিনীর ছবি পাচ্ছি না। এরমাঝে কয়েকটি ছবির গল্প পড়েছিলাম কিন্তু ভালো লাগেনি। তাই বেশকিছু ছবির কাজ ছেড়ে দিয়েছি। অভিনেত্রী হিসেবে ভালো কাজের মাধ্যমেই দর্শকের সামনে আসতে চাই।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য