আবার গানে ফিরেছেন খালিদগান ও স্টেজ শো নিয়ে বরাবর ব্যস্ত সময় কাটালেও কিছুদিন একপ্রকার অন্তরালেই ছিলেন ‘সরলতার প্রতিমা’সহ অসংখ্য জনপ্রিয় গানের কণ্ঠশিল্পী খালিদ। নতুন গান, স্টেজ কিংবা টিভি অনুষ্ঠানে তাকে আগের মতো আর দেখা যাচ্ছিল না। সুসংবাদ হলো আবার গানে ফিরেছেন খালিদ।

‘ভালোবাসো আর নাইবা বাসো’ শিরোনামে নতুন একটি গানে সম্প্রতি কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় এ কণ্ঠশিল্পী। শামীম আশিকের সংগীতায়োজনে গানটি লিখেছেন তারেক বিন ফিরোজ। মঙ্গলবার সন্ধ্যায় মোহাম্মদপুরের একটি স্টুডিওতে গানটি রেকর্ড করা হয়।

এ প্রসঙ্গে খালিদ বলেন, কথা ও সুর পছন্দ না হলে আমি সাধারণত গান করি না। এ কারণে আমার নতুন গানের সংখ্যাও তুলনামূলক কম। ‘ভালোবাসো আর নাইবা বাসো’ গানটির কথাগুলো আমার খুব পছন্দ হয়েছে। গানটির কথা যেমন সুন্দর তেমনি এর সুর ও সংগীতায়োজন একেবারেই আলাদা। অনেকদিন পর ভালোলাগার মতো একটি কাজ করলাম।

শ্রোতারা গানটি শুনে নিরাশ হবেন না বলতে পারি। গানটির গীতিকার তারেক বিন ফিরোজ বলেন, আমার লেখা প্রতিটি গানের মধ্যেই গল্প লুকিয়ে থাকে। ‘ভালোবাসো আর নাইবা বাসো’ গানটিও তেমন। খালিদ ভাই গানটি চমৎকার গেয়েছেন।

আশা করছি গানটি সবার ভালো লাগবে। উল্লেখ্য, ‘ভালোবাসো আর নাইবা বাসো’ গানটি আসছে নতুন বছরে জনপ্রিয় একটি অডিও প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বাজারে আসবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য