বিজিবি দিবস উপলক্ষে দিনাজপুরের হিলি সীমান্তে বিএসএফ’কে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বিজিবি। এ সময় বিএসএফও বিজিবি দিবসের শুভেচ্ছা জানিয়েছে বিজিবিকে।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে হিলি সীমান্তের ২৮৫ নং মেইন পিলারের ১১নং সাবপিলার সংলগ্ন চেকপোস্ট গেটের শূন্যরেখায় বিজিবি ও বিএসএফ মিলিত হয়।

পরে সেখানে ভারতের হিলি বিএসএফ ক্যাম্প কমান্ডার ইন্সপেক্টর মিথিলেশ কুমারের হাতে বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আবু নাছের বিজিবির পক্ষ থেকে মিষ্টি উপহার তুলে দেন। এ সময় বিএসএফও বিজিবি দিবসের শুভেচ্ছা জানিয়ে কুশল বিনিময় করেন।

এসময় সেখানে উভয় বাহিনীর নারী ও পুরুষ সৈনিকরা উপস্থিত ছিলেন।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) জয়পুরহাট-২০ ব্যাটালিয়ন অধিনায়কের পক্ষ থেকে বিএসএফ-এর রায়গঞ্জ সেক্টরের ডিআইজি, পতিরাম-১৯৯ বিএসএফ ব্যাটালিয়নের অধিনায়ক, স্টাফ অফিসারসহ অধীনস্থ বিএসএফ ক্যাম্পগুলোর জন্য ৮ প্যাকেট মিষ্টি উপহার দেওয়া হয়েছে।

বিজিবি হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার আবু নাছের বলেন, বিজিবি দিবস উপলক্ষে বিজিবির পক্ষ থেকে বিএসএফকে ৮ প্যাকেট মিষ্টি উপহার দেওয়া হয়েছে। এ সময় তারাও আমাদের দিবসের শুভেচ্ছা জানিয়েছে।

তিনি জানান, সীমান্তে সৌহার্দ্য, সম্প্রতি, ভ্রাতৃত্ববোধ বজায় রাখতে দুদেশের বিভিন্ন জাতীয় ও ধর্মীয় উৎসবগুলিতে একে অপরকে মিষ্টিসহ বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে দু’বাহিনীর মাঝে শুভেচ্ছা বিনিময় হয়ে থাকে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য