বাংলাদেশ যুব গেমস ২০১৮-এর অনুর্ধ্ব-১৭ (তরুন) আন্ত:উপজেলা কাবাডি প্রতিযোগিতার উদ্বোধনী খেলায় বোচাগঞ্জ উপজেলাকে ৭৬-২১ পয়েন্টে পরাজিত করে বিজয়ী হয় খানসামা উপজেলা।

অনুর্ধ্ব-১৭ (তরুন) আন্ত:উপজেলা কাবাডি প্রতিযোগিতার উদ্বোধনী দিনে ১০টি উপজেলার অংশগ্রহনে ৫টি খেলা অনুষ্ঠিত হয়।

খেলা পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার য্গ্মু সম্পাদক কামরুজ্জামান, আনোয়ারুল ইসলাম, রেফারি জিয়াউর রহমান, এনামুল হক, আনোয়ারুল হক, হামিদুর রহমান, মহসীন আলী।

২০ ডিসেম্বর সকাল সাড়ে ৯টায় দিনাজপুর স্পোর্টস ভিলেজের কাবাডি মাঠে এ খেলা উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ জিমন্যাস্টিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সদস্য আহমেদুর রহমান বাবলু।

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের তত্ত্বাবধানে ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দিনাজপুরে অনুষ্ঠেয় এ খেলা চলবে ২২ ডিসেম্বর পর্যন্ত।

অপরদিকে, গতকাল বুধবার দিনাজপুর জিমন্যাসিয়ামে উদ্বোধন হওয়া অনুর্ধ-১৭ ব্যাডমিন্টন আন্ত:উপজেলা প্রতিযোগিতার চুড়ান্ত খেলায় তরুনী একক : কাহারোল উপজেলার রাইসাকে পরাজিত করে সদর উপজেলার বৃথা চ্যাম্পিয়ন হয়েছে। তরুনী দ্বৈত : কাহারোল উপজেলার রাইসা ও হিমুকে পরাজিত করে সদর উপজেলার বৃথা ও অনামিকা জুটি চ্যাম্পিয়ন হয়েছে। তরুন একক : বোচাগঞ্জ উপজেলার সায়মনকে পরাজিত করে সদর উপজেলার শান্ত চ্যাম্পিয়ন হয়েছে। তরুন দ্বৈত : বিরামপুর উপজেলার প্রতিক ও পর্বকে পরাজিত করে সদর উপজেলার সায়মন ও শান্ত জুটি চ্যাম্পিয়ন হয়েছে।

চূড়ান্ত ব্যাডমিন্টন খেলা পরিচালনা করেন দিনাজপুর রাইফেল ক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান জাহিদ।

জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আজিজুর রহমান এর সভাপতিত্বে উদ্বোধনী খেলায় অন্যান্যদের মধ্যে ঢাকা বিকেএসপি’র পরিচালক শামিমা সাত্তার মিমু, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, আনিস হোসেন দুলাল, মিজানুর রহমান পাটোয়ারী বাবুসহ ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ-খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৮ ডিসেম্বর থেকে ‘বাংলাদেশ যুব গেমস-এর দিনাজপুরে অনুর্ধ্ব-১৭ এর প্রথম রাউন্ডে দলীয় পর্যায়ে হকি, ব্যাডমিন্টন, কাবাডি ও একক পর্যায়ে বক্সিং, কুস্তি, তায়কোয়ান্ডো, শুটিং অনুষ্ঠিত হচ্ছে। এতে দিনাজপুর জেলার ১৩টি উপজেলা অংশগ্রহন করবেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য