মোঃ শামসুল আলম বোচাগঞ্জ থেকেঃ সেতাবগঞ্জ সরকারী কলেজের ৫০ বছর পূর্তিতে আজ ১৯ডিসেম্বর মঙ্গলবার সকালে সেতাবগঞ্জ পৌর শহরে বিশাল আনন্দ শোভাযাত্রা করেছে কলেজের অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

৫০ বছর পূর্তি উপলক্ষে আগামীকাল ২০ ডিসেম্বর বুধবার কলেজ প্রাঙ্গনে সুবর্ণ জয়ন্তী উৎসব সহ বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছে কলেজ কর্তৃপক্ষ। সুবর্ণ জয়ন্তী উৎসব উপলক্ষ্যে মঙ্গলবার সকাল ১০টায় আনন্দ শোভাযাত্রা।

আজ ২০ ডিসেম্বর বুধবার সকাল সাড়ে ১০টায় সুবর্ণ জয়ন্তীর স্মারক স্তম্ভ উন্মোচন ও অনুষ্ঠানের উদ্বোধন ঘোষনা, সকাল সাড়ে ১১টায় আলোচনা পর্ব, দুপুর ১টায় মধ্যাহ্ বিরতি, ২টা ৩০ মিনিটে উন্মুক্ত স্মৃতিচারণ, বিকাল ৪টায় কলেজের নিজস্ব শিল্পী ও অতিথি শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান।

এ অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সুবর্ণ জয়ন্তীর স্মারক স্তম্ভ উন্মোচন ও অনুষ্ঠানের উদ্বোধন ঘোষনা করবেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য রাষ্ট্রবিজ্ঞানী ড. হারুন-অর-রশিদ।

কলেজের অধ্যক্ষ মোঃ মনজুর আলম সুবর্ণ জয়ন্তী উৎসব সফল করতে সকলের সহযোগিতা চেয়েছেন । কলেজটি প্রতিষ্ঠিত হয়েছে ১৯৬৭ সালে ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য