মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ আসন্ন বোদা পৌরসভার নির্বাচন উপলক্ষে উপজেলা পর্যায়ে নির্বাচনী কর্মকর্তা ও আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা এবং প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণের সমন্বয়ে এক মতবিনিময় সভা বিকেলে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

জেলা নির্বাচন অফিস এর আয়োজনে জেলা প্রশাসক অমল কৃষ্ণ মন্ডলের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মাননীয় নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার গিয়াসউদ্দীন আহম্মেদ।

স্বাগত বক্তব্য রাখেন জেলা নির্বাচন অফিসার ও বোদা পৌরসভার রির্টানিং অফিসার মোঃ শহিদুল ইসলাম। এ সময় উপজেলা চেয়ারম্যান সুফিউল্লাহ সুফি, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহমুদ হাসান, উপজেলা নির্বাচন অফিসার বিজয় কুমার রায়, বোদা থানার অফিসার ইনচার্জ একেএম নুরুল ইসলাম, আসন্ন পৌর নির্বাচনের মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও সুশিল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম বলেছেন, আসন্ন বোদা পৌরসভার নির্বাচন আগামী ২৮ ডিসেম্বর শান্তিপুর্ণ ভাবে অনুষ্ঠিত হবে। কারণ বোদা উপজেলা সহ পঞ্চগড় জেলার মানুষ খুবই সহজ সরল ও শান্তিপ্রিয়। এখানে আইন শৃঙ্খলা রক্ষাকারী সংস্থার সদস্যরা দক্ষতার সহিত দায়িত্ব পালন করে আসছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য