মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা ‘রুদ্র’ ছবির মাধ্যমে বড় পর্দায় কাজ শুরু করেন। সায়েম জাফর ইমামী পরিচালিত এ ছবিটি ব্যবসা সফল না হলেও দর্শক তাকে বেশ পছন্দ করেন। তাই চলতি বছরের শুরুতে ‘জানেমান’ নামে একটি ছবির কাজ শুরু করেন তিনি। এ ছবিটি পরিচালনা করেন নিরঞ্জন বিশ্বাস। ‘জানেমান’ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন বাপ্পি চৌধুরী। এ ছাড়া জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের সিঙ্গেল ‘হারিয়ে ফেলা ভালোবাসা’ গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়ে সবার নজর কাড়েন এই মডেল-অভিনেত্রী।

গত ঈদে কয়েকটি নাটকে কাজ করলেও কিছুদিন আগে যৌথ প্রযোজনার ছবি ‘ওলট পালট’-এর কাজ শুরু করার কথা থাকলেও যৌথ প্রযোজনার নীতিমালার সংশোধনের খবর আসার কারণে ছবির কাজ শুরু করতে পারেননি তিনি। বর্তমানে পিয়া বিপাশা আমেরিকায় রয়েছেন। সেখান থেকে মুঠোফোনে তিনি বলেন, এখন কোনো কাজ করছি না।

‘ওলট পালট’ নামের নতুন ছবিতে সবশেষ কাজ করার কথা থাকলেও নানা কারণে তা শুরু হয়নি। তাই হাতে কাজ নেই বলে বর্তমানে দেশ-বিদেশে ঘুরে বেড়াচ্ছি। এই যেমন কয়েকদিন আগে দুবাই, এরপর ভারত ঘুরে আসার পর এখন এসেছি আমেরিকায়। কাজের বাইরে দেশের বাইরে ঘুরতে আমার বেশ ভালো লাগে। দেশে ফিরে নতুন কাজ শুরু করার ইচ্ছে রয়েছে।

এদিকে পিয়া বিপাশা এবার বিদেশের মাটিতে ঘুরতে গিয়ে গত ২৫শে নভেম্বর ভারতের মুম্বইয়ের সান স্যান্ড হোটেলে হঠাৎ করেই পেয়ে যান বলিউড অভিনেতা হৃতিক রোশনকে। তার সঙ্গে সেলফি উঠানো ছবি ফেসবুকে দেওয়ার পর তা বেশ আলোচনায় আসে। অনেক তো ভেবে নিয়েছিলেন যে বাংলাদেশের পিয়া বিপাশাকে এবার হয়তো বলিউডের ছবিতে পাওয়া যাবে। তবে তিনি এ প্রসঙ্গে জানান, একটি অনুষ্ঠানে মুম্বইয়ের এক হোটেলে হঠাৎ করেই হৃতিক রোশনের সঙ্গে দেখা হয়ে যায়। এর বেশি কিছু না।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য