দিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের তত্ত্বাবধানে ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দিনাজপুরে ‘বাংলাদেশ যুব গেমস ২০১৮’-এর বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীর উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

১৭ ডিসেম্বর রোববার সকালে দিনাজপুর গোর-এ শহীদ বড় ময়দানে অবস্থিত জেলা ক্রীড়া পল্লী র‌্যালীটি বের করা হয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় ক্রীড়া পল্লীতে গিয়ে শেষ হয় র‌্যালীট।

র‌্যালীতে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মীর খায়রুল আলম ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম রাব্বি, দিনাজপুর বিকেএসপি’র পরিচালক শামিমা আক্তার মিমু, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আজিজুর রহমান, মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, মতিউর রহমান, সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, য্গ্মু সম্পাদক কামরুজ্জামান, সদস্য প্রশান্ত কুমার সরকার অরুন, আনিস হোসেন দুলাল, মিজানুর রহমান পাটোয়ারী বাবু, আনোয়ারুল ইসলাম, আনোয়ারুল ইসলাম সুমিসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ-খেলোয়াড়বৃন্দ অংশ নেন।

উল্লেখ্য, ১৮ ডিসেম্বর সোমবার থেকে সারাদেশের ন্যায় দিনাজপুরে অনুর্ধ্ব-১৭ এর প্রথম রাউন্ডে দলীয় পর্যায়ে হকি, বাস্কেট বল, কাবাডি ও একক পর্যায়ে বক্সিং, কুস্তি, তায়কোয়ান্ডো, শুটিং খেলা অনুষ্ঠিত হবে। এতে দিনাজপুর জেলার ১৩টি উপজেলার খেলোয়াড়বৃন্দ অংশগ্রহন করবেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য