বিরামপুর (দিনাজপুর) সংবাদদাতাঃ জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন সফল করার লক্ষ্যে রোববার (১৭ ডিসেঃ) বিরামপুর হাসপাতালে উপজেলা অবহিতকরণ ও পরিকল্পনা সভা হয়েছে।

স্বাস্থ্য বিভাগ আয়োজিত সভায় সভাপতিত্ব করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাহাদাত হোসেন। স্বাস্থ্যকর্মী, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের নিয়ে সভায় বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন মোল্লা, পরিবার পরিকল্পনা অফিসার আব্দুল মতিন, হাসপাতালের আরএমও ডাঃ মশিউর রহমান, ডাঃ তাহেরা বেগম, এমটিইপিআই মনিরুজ্জামান, স্বাস্থ্য পরিদর্শক তাহাওয়ার হোসেন, পরিসংখ্যানবিদ মকছেদ আলী মন্ডল প্রমূখ।

এদিকে ব্র্যাক পরিচালিত স্বাস্থ্য, পুষ্টি ও জনসংখ্যা কর্মসূচির আওতায় মিডওয়াইফস প্রজেক্ট-২ এর বিরামপুরে নিযুক্ত মিডওয়াইফের পরিচিতি সভা রোববার (১৭ ডিসেম্বর) বিরামপুরে হাসপাতালে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাহাদাত হোসেনের সভাপতিত্বে পরিচিতি তুলে ধরেন মিডওয়াইফ (ধাত্রী) কণিকা মুর্মূ। এতে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন মোল্লা, পরিবার পরিকল্পনা অফিসার আব্দুল মতিন, ডাঃ তাহেরা বেগম, ব্র্যাক স্বাস্থ্য, পুষ্টি ও জনসংখ্যা কর্মসুচির সিনিয়র উপজেলা ম্যানেজার দেবাশীষ ব্যানার্জি ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য