আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট থেকে: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় গোপন বৈঠকের সময় লালমনিরহাট সরকারি কলেজ ছাত্র শিবিরের সভাপতি জাহাঙ্গীর আলমসহ পাঁচ শিবিরের নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় উপজেলার সানিয়াজান বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন- লালমনিরহাট সরকারি কলেজের ছাত্র শিবির সভাপতি ও হাতীবান্ধা উপজেলার আরাজি শেখ সুন্দর এলাকার সামছুল আলমের ছেলে জাহাঙ্গীর আলম (২২), পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়ন ছাত্র শিবির সভাপতি ও ওই ইউনিয়নের হোসনাবাদ এলাকার গোলাম রব্বানীর ছেলে গোলজাল হোসেন (২২), একই উপজেলার বাউরা হোসনাবাদ এলাকার আব্দুল কাদের ছেলে উচ্ছাস হোসেন (২০), নবীনগর এলাকার সেকেন্দার আলীর ছেলে মিশন ইসলাম (১৮) এবং হাতীবান্ধা উপজেলার বুড়াসারডুবী এলাকার ছানাউল্লাহ’র ছেলে আবু সাঈদ (২০)। পুলিশ সুত্রে জানা গেছে, বিজয় দিবসের কর্মসূচিতে নাশকতার চালনার জন্য সানিয়াজান বাজার এলাকায় শিবিরের প্রায় ২০ থেকে ৩০ জন মিলে গোপন বৈঠকে করছিল। এমন সংবাদে ভিত্তিতে ৫ জন্য শিবিরের নেতাকে আটক করা হয়েছে। বাকী কর্মীরা পালিয়ে যায়।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হাসান সরদার জানান, সানিয়াজান বাজার এলাকায় বৈঠক করার সময় শিবিরের সভাপতিসহ ৫ নেতাকর্মীকে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটকদের বিরুদ্ধে হাতীবান্ধা থানায় মামলার প্রস্তুতি চলছে। তবে আটকদের নামে ইতিপূর্বে কোনো মামলা আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য