বলিউড ছাপিয়ে এখন হলিউডেও বেশ জনপ্রিয় প্রিয়াংকা চোপড়া। হলিউডের নতুন আরও কয়েকটি ছবিতে কাজ করার কথা রয়েছে তার সামনে। আর বলিউডের বিগ বাজেটের একটি ছবিতেও কাজ করতে যাচ্ছেন তিনি।

তবে সাম্প্রতিক সময়ে ‘ডন থ্রী’ ছবিতে তার অন্তর্ভূক্তি নিয়ে নানা ধরনের আলোচনা চলছে। কেউ বলছেন শাহরুখ খান নিজেই চাচ্ছেন না প্রিয়াংকাকে এ ছবির জন্য নির্বাচন করতে। আবার অনেকে বলছেন স্ত্রী গৌরী খানের চাপে নাকি প্রিয়াংকাকে ‘ডন থ্রী’ ছবিতে নিচ্ছেন না শাহরুখ।

এছাড়াও আরও বিভিন্ন ধরনের আলোচনা চলছে। আর এ কারণে বেশ চটেছেন প্রিয়াংকা। সম্প্রতি সংবাদ মাধ্যমকে নিজের ক্ষোভের কথাও জানিয়েছেন এ নায়িকা। প্রিয়াংকা বলেন, ‘ডন থ্রী’ আমি করবো কি করবো না এ বিষয় নিয়ে কোন কথা হচ্ছে না।

কথা হচ্ছে আমাকে বাদ দেয়া হয়েছে কি হয়নি তা নিয়ে। আমি অবাক হয়ে যাই। আমি নিজেওতো এ ছবিতে কাজ না করতে পারি! আমার স্ক্রিপ্ট ভালো নাও লাগতে পারে। আর আমি এখন অনেক প্রজেক্ট নিয়েও ব্যস্ত।

সংবাদমাধ্যমগুলো আমার এ ছবিতে অভিনয় করা না করা নিয়ে যে সংবাদ প্রকাশ করছেন তাতে আমি বিরক্ত। এটা অত্যান্ত বেদনাদায়ক। আমি চাই না এমনটা আর হোক। আর বুঝে শুনে তবেই সংবাদ পরিবেশন করা উচিত।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য