জনপ্রিয় ব্যান্ড মাইলস নিজেদের গানের মাধ্যমে দীর্ঘ ৩৫ বছর ধরে বাংলাদেশের শ্রোতাদের হৃদয় জয় করে আসছে। তবে মাইলস ভক্তদের জন্য খারাপ খবর হলো এবার ভাঙন দেখা দিয়েছে ব্যান্ডটিতে। ব্যান্ডটির সাথে দীর্ঘদিন ধরে নেই এর প্রধান ভোকাল শাফিন আহমেদ।

শাফিন ছাড়া দলটি সম্প্রতি কানাডায় একটি কনসার্টে অংশ নিয়ে এসেছে। সম্প্রতি খবর আসে শাফিনের স্থলে যোগ দিয়েছেন পাভেল। এদিকে নতুন খবর হলো শাফিন আহমেদ নিজেকে ‘মাইলস’র উদ্যোক্তা দাবি করে আইনি নোটিশ পাঠিয়েছেন অন্য সদস্যদের কাছে।

বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের আইনজীবী মোস্তফা জামাল পাশার মাধ্যমে তৈরিকৃত সেই নোটিশে জানানো হয়, ‘মাইলস’র কার্যক্রম পরিচালনা করার ক্ষমতা একমাত্র শাফিন আহমেদ রাখেন। কিন্তু সম্প্রতি তাকে ছাড়াই ব্যান্ডটি স্টেজে শো করছে যা সম্পূর্ণ বেআইনি।

মাইলস ব্যান্ডের সকল শো বন্ধ করাসহ সংশ্লিষ্ট সকলকে ব্যান্ডের সাথে লেনদেন বা যোগাযোগ না করার অনুরোধ করা হয়েছে। তা না হলে ‘মাইলস’-এর বিরুদ্ধে যেকোনো আইনি ব্যবস্থা নেবেন শাফিন আহমেদ।

শাফিন আহমেদের এই আইনি নোটিশ এরইমধ্যে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।অনেকেই বিষয়টি নিয়ে দুঃখপ্রকাশ করছেন। একটি জনপ্রিয় ব্যান্ডের এমন পরিস্থিতি ভক্তরা যেন কিছুতেই মেনে নিতে পারছেন না। তবে শফিনের এই আইনি নোটিশ প্রসঙ্গে সদস্যদের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য