বাংলাদেশ থেকে গুগল সার্চে চলতি বছরে শীর্ষ তালিকায় রয়েছেন অভিনেত্রী সাবিলা নূর। গুগলে খোঁজার তালিকায় চতুর্থ অবস্থানে রয়েছেন শাকিব খান, পঞ্চম স্থানে মোশাররফ করিম, ষষ্ঠ স্থানে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট হারানো জান্নাতুল নাঈম এভ্রিল আর নবম স্থানে রয়েছেন অভিনেত্রী শবনম বুবলী।

এ ছাড়া দ্বিতীয় অবস্থানে আছেন পর্নো তারকা মিয়া খলিফা, তৃতীয় অবস্থানে পেসার তাসকিন আহমেদ, সপ্তম স্থানে ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা, অষ্টম স্থানে ইউটিউবার তৌহিদ আফ্রিদি ও দশম কণ্ঠশিল্পী আতিফ আসলাম।

গেল বুধবার বিকালে অনলাইন সার্চ ইঞ্জিনের জায়ান্ট গুগল দুই মিনিটের ভিডিওর মাধ্যমে এমন তথ্য প্রকাশ করেছে। এ প্রসঙ্গে সাবিলা বলেন, শুনে ভালোই লাগছে। প্রথমে আমি কিছু অবাকও হয়েছি।

সত্যি দেশের মানুষ আমাকে এতটা ভালোবাসে; এটি আমার জন্য অনেক বড় পাওয়া। এদিকে সাবিলা বর্তমানে ধারাবাহিক ও খ- নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। বাংলাভিশনে এই অভিনেত্রীর ‘ল্যামপোস্ট’, চ্যানেল আইয়ে কাজল আরেফিন অমির ‘বেসিক আলী’ শিরোনামের একটি ধারাবাহিক প্রচার হচ্ছে।

উল্লেখ্য, সাবিলা নূর বুলবুল ললিতা কলা একাডেমি থেকে নাচ শিখেছেন। ২০১৪ সাল থেকে মডেলিংয়ের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনের পাশাপাশি মাহফুজ আহমেদের ‘জল কলংক’, শিহাব শাহিনের ‘মন শুধু মন ছুয়েছে’, রেদওয়ান রনির ‘ইউটার্ন’, মাবরুর রশিদ বান্নার ‘শত ডানার প্রজাপতি’সহ অনেকগুলো দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য