তেঁতুলিয়া উপজেলায় হাইওয়ে পুলিশের আয়োজনে আজ বৃহস্পতিবার দুপুর ৩ ঘটিকার সময় ট্রাকমালিক, পাথর ব্যবসায়ী ও শ্রমিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

তেঁতুলিয়া হাইওয়ে পুলিশের আয়োজনে উক্ত মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রংপুর বিভাগীয় হাইওয়ের এ.এসপি (সারকেল) জনাব হিরেন্দ্র মহাপাত্র।

আরও উপস্থিত ছিলেন- পঞ্চগড় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলমগীর হোসেন, ভজনপুর ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক হাসিদুল হাসান লাবুসহ উপজেলার পাথর ব্যবসায়ী, ট্রাক মালিক, ড্রাইভার, ট্রাক শ্রমিক ও তেঁতুলিয়া উপজেলা হাইওয়ে পুলিশ।

অনুষ্ঠানে বিভাগীয় হাইওয়ের এ.এসপি (সারকেল) জনাব হিরেন্দ্র মহাপাত্র বলেন, ভজনপুরকে পাথরের কুয়ারী বলা যায়। আর এই ভজনপুর থেকে দেশের বিভিন্ন স্থনে প্রতিদিন পাথর বোঝায় অনেক ট্রাক যাচ্ছে। এই পাথর বোঝায় কোন ট্রাকে অভার লোডিং করা যাবে না। শুধু তাই না অভার লোডিং করা হলে হইতো জরিমানা করা হবে।

তিনি আরও জানান, এই অভার লোডিং বন্ধের কার্যক্রম ১ ডিসেম্বর ২০১৭ থেকে দেশের বিভিন্ন স্থানে শুরু হয়েছে। তাই সকলের উদ্দেশ্যে ট্রাকের অভার লোডিং বন্ধ এবং হাইড্রোলিক হন বাদ দেওয়া, বেপরোয়া ভাবে দ্রুত বেগে গাড়ী না চালানো এবং আগামী ২০ তারিখের মধ্যে ট্রাকে অভার লোডিং বন্ধের জন্য জানান।

পরে অনুষ্ঠানে অন্যান্য ট্রাক মালিক, ব্যবসায়ী এবং ড্রাইভারেরা বলেন দেশের বিভিন্ন জাইগায় হাইওয়ে পুলিশ যেন অযথা হয়রানী না করে এবং ট্রাকের ওজন মাপার জন্য সুনির্দিষ্ট স্থানে স্কেল বসানোর জোর দাবি জানায়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য