দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা সদরের মুক্তিযোদ্ধা শামসুল আরেফিন ডাকু (৭০) ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহে—-রাজেউন)।

তিনি গত বুধবার রাতে বিরামপুরের বাসায় অসুস্থতা জনিত কারণে মৃত্যুবরণ করেন।তার পিতার নাম মৃত বণিজ উদ্দীন। তিনি নবাবগঞ্জ উপজেলা সদরের তর্পণঘাট মৌজার স্থায়ী বাসিন্দা হলেও তার পৈত্রিক নিবাস বিরামপুর উপজেলার দুধিয়াগাছি গ্রামে।

বৃহস্পতিবার বাদ যোহর নবাবগঞ্জ পাইলট হাইস্কুল মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযায় দলমত নির্বিশেষে সকল শ্রেণী ও পেশার মানুষ অংশগ্রহণ করেন। জানাজার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন থানা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার দবিরুল ইসলাম, মুক্তিযোদ্ধা এখলাছুর রহমান, নবাবগঞ্জ থানা বি এন পি’র সভাপতি লুৎফর রহমান মিন্টু, সাধারণ সম্পাদক ও মরহুমের ছেলে সাহাব উদ্দীন সুজন, সাবেক ইউ,পি চেয়ারম্যান তরিকুল ইসলাম ও জেলা জামায়াতের আমির আনোয়ারুল ইসলাম। উ

পজেলা নির্বাহী কর্মকর্তা মশিউর রহমান ও থানা পুলিশের অংশগ্রহণে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় সম্মাননা প্রদান করা হয়। পরে তাকে তার পৈত্রিক নিবাস বিরামপুর উপজেলার দুধেগাছি গ্রামে তার পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন করা হয়। মৃত্যুকালে তিনি ২ স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তিনি শিক্ষকতা পেশায় ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য