বলিউড অভিনেত্রী বিদ্যা বালান অনেক দিন ধরেই সাফল্য পাচ্ছিলেন না। তার বেশ কয়েকটি ছবি বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি। যার ফলে অনেকেই বলাবলি করেছেন, বিয়ের পর থেকেই বিদ্যা সফলতা দেখা পাচ্ছেন না।

অন্য অনেক নায়িকার মতো বিয়ের পর তারও বুঝি ক্যারিয়ার এ পর্যন্তই শেষ! কিন্তু না। ঘুরে দাঁড়িয়েছেন বিদ্যা। তার অভিনীত ‘তুমহারি সুলু’ দর্শক বেশ ভালোভাবে গ্রহণ করেছেন।

এ ছবিতে অভিনয়ের জাদুই ছড়িয়েছেন তিনি। ছবিটি দারুণ ব্যবসা-সফলতাও পেয়েছে। ১৭ কোটি বাজেটের এ ছবিটি এরইমধ্যে ব্যবসা করেছে ৩২ কোটি রুপি। শুধু তাই নয়, বিদ্যা প্রশংসা পাচ্ছেন সাধারণ দর্শক থেকে শুরু করে সমালোচকদেরও।

সুরেশ ত্রিভেনী পরিচালিত এ ছবিতে বিদ্যা অভিনয় করেছেন একজন রেডিও জকির ভূমিকায়। এটিও একটি নারীপ্রধান চরিত্রের গল্প নিয়ে তৈরি সিনেমা। এর মাধ্যমে নারীপ্রধান ছবিও অনেকটা সময় পর ব্যবসা করলো বলিউড বক্স অফিসে।

বিষয়টি নিয়ে আনন্দিত বিদ্যা বলেন, নারীপ্রধান ছবি আবার ভালো ব্যবসা করেছে- এটা আমার খুশির বড় কারণ। আমি বেশ কয়েকটি নারীপ্রধান ছবিতে কাজ করেছি। তার অধিকাংশই দর্শক গ্রহণ করেছেন।

তবে বিয়ের পর থেকে অভিযোগের তীর ছোঁড়া হচ্ছিল আমার দিকে। বিয়ের পর নাকি আমার ছবি ব্যবসা করছে না। ‘তুমহারি সুলু’ সেই অভিযোগ থেকে আমাকে মুক্ত করলো।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য