কাহারোল(দিনাজপুর) প্রতিনিধিঃ কাহারোলে আগামী নতুন বছরে ১৮১ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৪০ হাজার ৪৩০ জন শিক্ষার্থীকে নতুন পাঠ্যপুস্তক তাদের হাতে তুলে দেওয়া লক্ষে সংশ্লিস্ট শিক্ষা অফিস সমূহ পাঠ্যপুস্তক সরবরাহ করছেন।

দিনাজপুরের কাহারোল উপজেলা শিক্ষা অফিসার মোঃ আফজাল হোসেন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কন্দর্প নারায়ণ পৃথক পৃথক ভাবে জানিয়েছেন, আগামী নতুন বছর ২০১৮ সালের ১ জানুয়ারীতে বই উৎসবের দিন অত্র উপজেলার ১২১ টি প্রাথমিক বিদ্যালয়ের ২২ হাজার ৩৩০ জন শিক্ষার্থীদের (সম্ভাব্য) মাঝে ১ লক্ষ ১ হাজার ৮৪৫ কপি নতুন পাঠ্যপুস্তক ইতোমধ্যে কর্তৃপক্ষ আমাদের নিকট প্রেরণ করেছেন এবং যা প্রতিষ্ঠান গুলোতে সরবারহ করা শুরু হয়েছে কয়েক দিন পূর্বে থেকেই ।

অপর দিকে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জানান, ২০১৮ সালে মাধ্যমিক স্কুল,দাখিল ও এবতেদায়ী এবং কারিগরী শিক্ষা প্রতিষ্ঠানের ১৮ হাজার ১ শত শিক্ষার্থীদের মাঝে ২ লক্ষ ৪৫ হাজার ২০ টি নতুন পাঠ্যপুস্তক বিতরণ করার লক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন করা হচ্ছে ।

উপজেলার ৬ টি ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা কয়েক দিন থেকেই সংশ্লিস্ট শিক্ষা অফিস সমূহ হতে নতুন পাঠ্য পুস্তক নিয়ে যেতে দেখা যাচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য