আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট-১ (হাতীবান্ধা ও পাটগ্রাম) আসনের সাবেক সংসদ সদস্য জয়নুল আবেদিন সরকার মারা গেছেন। বুধবার ভোর ৫.৩৫ মিনিটে ঢাকায় বাংলাদেশ স্পেশালিস্ট হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। (ইন্নালিল্লাহি……রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর ।

এ বিষয়ে এমপির ভাগিনা হাতীবান্ধা এস.এস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম প্রধান জুয়েল জানান, তিনি এই আসনে চার চার বার এমপি নির্বাচিত হয়েছিলেন। এছাড়া তিনি জেলা বিএনপির সাবেক সহসভাপতি। মৃত্যুকালে তিন মেয়ে, দুই ছেলে, স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান তিনি। তিনি আরো জানান, তার মরদেহ নিয়ে ঢাকা থেকে ১০ নাগাদ রওনা হতে পারে।

আগামীকাল বৃহস্পতিবার দুপুর দুইটায় উপজেলার হাতীবান্ধা এস.এস উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম নামাজে নাযাজা অনুষ্ঠিত হবে। পরে উপজেলার টংভাঙ্গা গ্রামে তার পারিবারিক কবর স্থানে দাফন করা হবে।

জানা গেছে, ১৯৮৬ থেকে ১৯৯৬ সালের নির্বাচনে লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসন থেকে চার বার এমপি হন জাতীয় পার্টির সাবেক নেতা জয়নুল আবেদিন। মনোনয়ন বঞ্চিত হয়ে রাগে-অভিমানে ২০১০ সালে তিনি জাতীয় পার্টি ছেড়ে বিএনপিতে যোগ দেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য