বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী (ভিডিপি)এর উপজেলা সমাবেশ/১৭ মঙ্গলবার কুড়িগ্রাম জেলার রাজিবপুরে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা অফিসার্স ক্লাব প্রাঙ্গনে সকাল ১১টায় সমাবেশটি অনুষ্ঠিত হয়। কুড়িগ্রাম জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কমান্ড্যান্ট এফতেখারুল ইসলাম এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুড়িগ্রাম-৪ আসনের মাননীয় সংসদ সদস্য রুহুল আমিন এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জননেতা শফিউল আলম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলাম।

এছাড়া বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হাই সরকার,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম,মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম,রাজিবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুল আলম বাদল, রাজিবপুর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আব্দুল হামিদ, রৌমারী উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সোলায়মান হক ও ভিডিপি দলনেত্রী কল্পনা বেগম প্রমুখ।

পরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীদের মাঝে পুরুষ্কার হিসেবে বাই-সাইকেল,সেলাই মেশিনসহ বিভিন্ন সামগ্রী ও নগদ অর্থ বিতরন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য