দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলা পেট্রোল পাম্প ও জ্বালানী তেল পরিবেশক মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মামনুর রশিদ মামুন হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবীতে জেলা প্রশাসক মীর খায়রুল আলম ও পুলিশ সুপার মো. হামিদুল আলম বরাবর স্মারকলিপি প্রদান করেছেন মালিক গ্রুপের নেতৃবৃন্দ।

সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে দিনাজপুর জেলা পেট্রোল পাম্প ও জ্বালানী তেল পরিবেশক মালিক গ্রুপের সভাপতি আলহাজ্ব মো. লুৎফর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম হাবিবুর রহমানের নেতৃত্বে মালিক গ্রুপের নেতৃবৃন্দ এই স্মারবলিপি প্রদান করেন।

স্মারকলিপিতে তারা উল্লেখ করেন, গত নভেম্বর মাসের ২৯ তারিখ দিনাজপুর জেলা পেট্রোল পাম্প ও জ্বালানী তেল পরিবেশক মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ও জেলার পার্বতীপুর উপজেলা শহরের নতুন বাজার এলাকার মৃত মনসুর আলীর ছেলে মামুনুর রশিদ মামুন এবং তার কথিত দ্বিতীয় স্ত্রী মিন তারিন সাথীকে নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলা শহরের জসিম বাজার এলাকার একটি বাড়ীতে দুবৃত্তরা নৃশংসভাবে জবাই করে হত্যা করে।

তাঁর মত একজন সনামধন্য ব্যবসায়ীকে নৃশংস হত্যার ঘটনায় আমরা জ্বালানী তেল ব্যবসায়ীরা জান-মালের নিরাপত্তা নিয়ে গভীর উৎকন্ঠায় রয়েছি। যত দ্রুত সম্ভব এই হত্যাকারীদের চিহিœত করে হত্যার রহস্য উদঘাটন, খুনিদের গ্রেফতার ও বিচার নিশ্চিত করার দাবী জানান তারা। অন্যথায় দিনাজপুর ও রংপুর বিভাগে জ্বালানী তেল ব্যবসায়ী সংগঠন আন্দোলন কর্মসূচীতে নামতে বাধ্য হবেন বলে হুশিয়ারী দেন সংগঠনের নেতারা।

পরে একই দাবীতে সংগঠনের নেতারা দিনাজপুর পুলিশ সুপার মো. হামিদুল আলম বরাবর স্মারকলিপি প্রদান করেন। স্মারকলিপি প্রদানের সময় সংগঠনের সদস্য ও দিনাজপুর বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম সেলু, সংগঠনের সদস্য ও দিনাজপুর বণিক সমিতির পরিচালক মো. রাহবার কবির পিয়াল, সংগঠনের সদস্য মো. রফিকুল আলম, মো. জাহাঙ্গীর হক লাবলু উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য