পৃথিবীর অন্য অনেক দেশে মতো বাংলাদেশের সিনেমায়ও এখন প্রচারণার জন্য ভিন্ন ভিন্ন পরিকল্পনা বা কৌশল লক্ষ্য করা যাচ্ছে। আসছে ১৫ই ডিসেম্বর প্রেক্ষাগৃহে মালেক আফসারী পরিচালিত ‘অন্তর জ্বালা’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। আর এ সিনেমায় প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন জায়েদ খান ও পরীমনি।

এবার এ সিনেমার প্রচারণার জন্য বাংলাদেশ প্রিমিয়ার লীগ বা বিপিএলের পঞ্চম আসরের ফাইনাল অনুষ্ঠানে হাজির হবেন তারা। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির অভিনেতা ও প্রযোজক জায়েদ খান। তিনি বলেন, আগামীকাল মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দেখা মিলবে ‘অন্তর জ¦ালা’ টিমের। কারণ সেদিন ফাইনাল খেলা।

সারা দেশের কমপক্ষে ২-৩ কোটি মানুষ টিভি পর্দায় খেলাটি দেখবেন। আর এটি আমাদের জন্য প্রচারের অভিনব সুযোগ। তাই আমরা ওইদিন ছবির সব কলাকুশলী মাঠে উপস্থিত থাকার পরিকল্পনা করেছি। এ ছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয়েও সিনেমার প্রচারণার কাজে যাব আমরা।

এদিকে সিনেমার অভিনেত্রী পরীমনি বলেন, ছবির প্রচারণার কাজে আমি অংশ নেব। ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী। ‘অন্তর জ¦ালা’ সিনেমার পরিবেশনায় থাকছে নায়ক মান্নার প্রতিষ্ঠান কৃতাঞ্জলি চলচ্চিত্র। জায়েদ-পরী ছাড়াও এতে আরো অভিনয় করেছেন জয় চৌধুরী, মৌমিতা, চিকন আলী, বড়দা মিঠু, মিজু আহমেদ, অমিত হাসান প্রমুখ।

‘অন্তর জ¦ালা’র দুটি গান ও ট্রেইলার ইতিমধ্যেই ইউটিউবে প্রকাশ হয়েছে। উল্লেখ্য, এর আগে ক্রিকেট মাঠে সিনেমার প্রচারণা চালিয়েছিল ‘এক কাপ চা’ ও ‘আয়নাবাজি’ সিনেমার টিম।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য