দিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় ও জেলা পুলিশের সহযোগিতায় এবং জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দিনাজপুরে তিস্তা অঞ্চলের ‘আইজিপি কাপ কাবাডি চ্যাম্পিয়নশীপ ও আইজিপি কাপ (অনুর্ধ্ব-২১) জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতা-২০১৭’ এর দু’টি চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে।

১০ ডিসেম্বর রোববার বিকেলে জেলা স্পোর্টস ভিলেজ মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত চুড়ান্ত কাবাডি খেলায় প্রথম খেলায় কুড়িগ্রাম জেলা পুলিশ দলকে ২৪-২১ পয়েন্টে পরাজিত করে দিনাজপুর জেলা পুলিশ দল চ্যাম্পিয়ন হয়। দ্বিতীয় (অনুর্ধ্ব-২১) খেলায় নীলফামারী জেলাকে ৩৭-২৬ পয়েন্টে পরাজিত করে দিনাজপুর জেলা দল চ্যাম্পিয়ন হয়।

চুড়ান্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি প্রদান করেন বাংলাদেশ পুলিশের রংপুর রেঞ্জেরে ডিআইজি খন্দকার গোলাম ফারুক (বিপিএম.পিপিএম)।

প্রধান অতিথি বলেন, আমাদের হারিয়ে যাওয়া কাবাডি খেলাকে আবার জাগিয়ে তুলতে হবে। পাশাপাশি এই কাবাডি খেলা যেন জনপ্রিয়তা অর্জন করে সেজন্য এই খেলা অব্যাহত রাখতে হবে।

তিনি আরো বলেন, রংপুর বিভাগের এই ৮ জেলা থেকে শ্রেষ্ঠ খেলোয়াড় বাছাই করে বিভাগীয় টিম গঠন করে ঢাকা পাঠানো হবে।

চুড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মো. হামিদুল আলম। বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. আজিজুর রহমান।

খেলা পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মো. কামরুজ্জামান, জিয়াউর রহমান, এনামুল হক, নির্বাহী সদস্য মো. আনোয়ারুল ইসলাম, অ্যাম্পায়ার মো. মহসিন আলী, আনোয়ারুল হক ও হামিদুর রহমান।

এছাড়াও চুড়ান্ত কাবাডি খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজ্জামান আশরাফ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাঃ কাজেমউদ্দীন, সাবেক জাতীয় কাবাডি খেলোয়াড় মো. মামুনুর রশিদ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সাধারন সম্পাদক মো. আসলাম হোসেন, সদস্য আনিস হোসেন দুলাল ও প্রশান্ত কুমার সরকার অরুন প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য