বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পাওয়া ঠাকুরগাঁওয়ের মেধাবী ছাত্র পবিত্র বর্মনের ভর্তির সম্পূর্ণ টাকা প্রদান করেছেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক আব্দুল আওয়াল। “বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়া এক অসহায় শিক্ষার্থীর গল্প”-শিরোনামে সংবাদ প্রকাশের পর ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক পবিত্র বর্মনের সাথে যোগাযোগ করে স্ব-শরীরে তাকে কার্যালয়ে উপস্থিত হওয়ার জন্য বকার্যালয়ে বলে।

রবিবার দুপুরে ঠাকুরগাঁও জেলা প্রশাসকের কার্যালয়ে পবিত্র বর্মন ও তার মা উপস্থিত হলে জেলা প্রশাসক ভর্তির সম্পূর্ণ খরচের নগদ টাকা তাদের হাতে তুলে দেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জহিরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার আসলাম মোল্লা, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি আবু তোরাব মানিক, ঠাকুরগাঁও টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তানভীর হাসান তানু, অর্থ ও সাংগঠনিক সম্পাদক রবিউল এহসান রিপন।

উল্লেখ্য, গতকাল শনিবার বিভিন্ন পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে পবিত্র বর্মনের শিক্ষা জীবনের সংগ্রাম সম্পর্কে নিউজ প্রকাশ হলে ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক সাহায্যের জন্য এগিয়ে আসে। ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়নের উত্তর ঠাকুরগাঁও গ্রামের দিনমজুর ধরোনী বর্মনের ছেলে পবিত্র বর্মন।

পবিত্র বর্মন ২০১৫ সালে পুরাতন ঠাকুরগাঁও উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ ও ২০১৭ সালে ঠাকুরগাঁও সরকারি কলেজের বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ ৪.২৫ পেয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য