দর্শকদের অনুরোধে আবারো ছোট পর্দায় ফিরলেন মিডিয়ার আলোচিত মুখ ঊর্মি মাহমুদ। অভিনয়, মডেলিং, উপস্থাপনা তিন ধারাতেই মেধার ছাপ রেখেছেন তিনি। বিশেষ করে একই সময়ে একাধিক টিভি চ্যানেলে ভিন্ন ভিন্ন অনুষ্ঠান উপস্থাপনার মাধ্যমে মিডিয়ায় প্রশংসিত আলোচিত এই মেধাবী মডেল ও অভিনয় শিল্পী।

ঊর্মি নিয়মিত কাজ করেছেন নাটক ও বিজ্ঞাপনে। সম্প্রতি ব্যস্ত সময় পার করছেন তার নিজের রেস্টুরেন্ট থালি এবং এতিমখানা দায়েমী ফাউন্ডেশন নিয়ে।

চ্যানেল আই লাক্স সুপারস্টার রিয়ালিটি শোতে টপ টেনে ছিলেন ঊর্মি। একুশে টেলিভিশনে ভবঘুরে ডট কম, বাংলা ভিশনে ম্যাংগোলি নাচো বাংলাদেশ নাচো, এনটিভির মার্কস অল রাউন্ডার, বিটিভিতে টিফিনের আড্ডা, আর টিভি তে লাক্স শপার গাইড এমন বেশ কিছু অনুষ্ঠানে উপস্থাপনা করে দর্শক মন জয় করে নিয়েছে ঊর্মি মাহমুদ।

আড়ং ও সিঙ্গারের টিভিসি তে কাজ করেছেন তিনি। মাহদির অ্যালবাম সময়-এর মিউজিক ভিডিওতে তার পারফরম্যান্স দর্শক মনে দাগ কেটে রাখবে অনেক দিন।

ঊর্মি মাহমুদ জানান, কিছুটা সময় মিডিয়ার কাজ থেকে বিরতি নিয়েছিলাম মিডিয়ার নানা ধরনের সংকট আর অস্থিরতা থেকে একটু দূরে থেকেছি। দর্শকদের অনুরোধে আবারো মিডিয়াতে নতুন উদ্যমে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি।

অনেক নির্মাতা আমার সাথে যোগাযোগ করছেন। ভালো গল্প আর চরিত্র পেলে খুব শিগগিরই দর্শকরা আমাকে ছোট পর্দায় দেখতে পাবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য