দিনাজপুর সংবাদাতাঃ বিদেশে অর্থ পাচারকারী ও গ্রেনেড হামলাকারী খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমানকে গ্রেফতার ও শাস্তির দাবীতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির অংশ হিসেবে দিনাজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল দিনাজপুর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

৯ ডিসেম্বর শনিবার দিনাজপুর জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় হতে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলের নেতৃত্ব দেন দিনাজপুর জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তানভীর ইসলাম রাহুল ও সাধারন সম্পাদক মোঃ গোলাম ইমতিয়াজ ইনান। মিছিল শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলে অংশ নেন দিনাজপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হারুন-উর রশীদ রায়হান, সুমিত শীল, যুগ্ম সাধারন সম্পাদক সিফাত রহমান লিমন, মাসুম শাহ, যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হেবাউর রহমান, কোতয়ালী ছাত্রলীগের আহবায়ক আহানুজ্জামান চঞ্চল, সরকারী কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাদনান বিন রতন, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি ইফাজ, সাধারন ক্লিন দে, শহর ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান সিঙ্গেল, পলিটেক ছাত্রলীগের সভাপতি ফাইয়াজ আলম, সাধারন সম্পাদক আরমান হোসেন, কমার্শিয়াল ছাত্রলীগের সভাপতি সৌরভ, সাধারন সম্পাদক লাদেন, পলিটেক ছাত্রলীগের সাবেক সভাপতি আজমাইন রাশিক, আদর্শ মহাবিদ্যালয় ছাত্রলীগের সাধরন সম্পাদক অমিত হাসান, কেবিএম কলেজ ছাত্রলীগের সভাপতি বাহাউদ্দীন পলাশ, সাধারন সম্পাদক মিম, শহ ও কোতয়ালী ছাত্রলীগসহ বিভিন্ন কলেজ ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

বক্তারা বলেন, দেশের জনগনের টাকা আত্মসাৎ করে বেগম খালেদা জিয়া বিদেশে বসে দেশের মানুষের বিরুদ্ধে ষড়যন্ত্র ও ২১ আগষ্ট গ্রেনেড হামলাকারী তারেক রহমানকে দেশের মাটিতেই শাস্তি দিতে হবে। খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমানকে দ্রুত গ্রেফতার করতে হবে।

তারা যতই ষড়যন্ত্র করুক না কেন কোন লাভ নাই। বাংলার জনগন তাদেরকে প্রত্যাখ্যান করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতেই ছাত্রলীগ সব সময় প্রস্তুত রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য