কুড়িগ্রামের চিলমারীতে মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষ্যে র‌্যালি আলোচনা সভা, শ্রেষ্ঠ জয়িতাদের মাঝে ক্রেষ্ট ও সম্মাননা পদক প্রদান করা হয়েছে।

আজ শনিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে, ফ্রেন্ডশীফ ও ওয়ান স্টপ ক্রাইসিস সেলের সহযোগিতায় একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালি শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার মির্জা মুরাদ হাসান বেগ’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম।

এছাড়াও উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মর্জিনা বেগম জেলী,অধ্যক্ষ জাকির হোসেন,সিডিডিএফ’র পরিচালক মোঃ লুৎফর রহমান,ফ্রেন্ডশিপ সহ-ব্যবস্থাপক শ্বপন বর্মন,মহিদেবের শ্যামল দত্ত্ব প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

সভায় মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ সখিনা খাতুন স্বাগত বক্তব্য রাখেন। পরে নির্যাতনের বিভীষিকা মুছে নতুন উদ্যোমে জীবন শুরু করায় মোছা. ফাতেমা বেগম বিথিকে,অথনৈতিকভাবে সাফল্য অর্জন করায় মোছাঃ বিলকিছ বেগমকে ও শিক্ষা ক্ষেত্রে সাফল্য অর্জন করায় মনিকা আহমেদকে জয়িতা অন্বেষণে বাংলাদেশ কার্যক্রমের আওতায় সম্মাননা ক্রেষ্ঠ ও সনদপত্র প্রদান করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য