আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির জরুরী সভা শনিবার প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় রংপুর বিভাগীয় লেখক পরিষদ কর্তৃক সংবর্ধিত হওয়ায় আবু জাফর সাবুকে এবং জেলা পুজা উদযাপন কমিটির দীপক কুমার পাল সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় গাইবান্ধা প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

প্রেসক্লাব সভাপতি কেএম রেজাউল হকের সভাপতিত্বে জরুরী সভায় বক্তব্য রাখেন আবু জাফর সাবু, সৈয়দ নুরুল আলম জাহাঙ্গীর, নুরুজ্জামান প্রধান, আব্দুস সামাদ সরকার বাবু, দীপক কুমার পাল, অমিতাভ দাশ হিমুন, আবেদুর রহমান স্বপন, সিদ্দিক আলম দয়াল, ইদ্রিসউজ্জামান মোনা, আব্দুল মান্নান চৌধুরী, আজাদ হোসেন সরকার, আসাদুজ্জামান মামুন, উত্তম সরকার, নজরুল ইসলাম, কুদ্দুস আলম, ফেরদৌস ইসলাম খান, জাহাঙ্গীর আলম, উজ্জল চক্রবর্ত্তী, আরিফুল ইসলাম বাবু ও খুরশিদ বিন আতা খসরু।

সভায় গত সভার কার্যবিবরণী অনুমোদন, ২০১৭ সালের আয়-ব্যয়ের হিসাব এবং সাধারণ সম্পাদকের প্রতিবেদন কিছু সংযোজন ও বিয়োজনের পর সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়। ২০১৭ সালের বার্ষিক সাধারণ সভা ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া সভায় প্রেসক্লাবের সাংগঠনিক নানা বিষয়ে বিস্তারিত আলাপ আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

পলাশবাড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ কর্তৃক দায়েরকৃত মামলা থেকে প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সিদ্দিক আলম দয়ালের নাম অবিলম্বে প্রত্যাহার করার জন্য সভায় সর্বসম্মতিক্রমে তাকে জানানোর সিদ্ধান্ত গৃহীত হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য