ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে আজ সোমবার ফুলবাড়ী হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‌্যালী আলোচনা সভা ও মুক্তি যোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

ফুলবাড়ী মুক্ত দিবস উপলক্ষে সকাল ১০ টায়, উপজেলা চত্তর থেকে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়, শোভাযাত্রাটি পৌর শহর প্রদক্ষিন করে, সুজাপুর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এসে শেষ হয়। শোভাযাত্রা শেষে, সুজাপুর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে নবনির্মিত শহীদমীনার পাদদেশে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শোভাযাত্রা ও আলোচনা সভায়, মুক্তিযোদ্ধা সংসদদের সাবেক কমান্ডার মকছেদ আলী শাহ’র সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন উপজেলা উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী, দিনাজপুর জেলা পরিষদ সদস্য কামরুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ, সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল, ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসিম হাবিব।

অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মুক্তি যোদ্ধা সংসদের সাবেক ডিপুটি কমান্ডার এছার উদ্দিন, মুক্তিযোদ্ধা মোসাদেবদক আলী শাহ,আবুল কাশেদ আকন্দ, আব্দুস ছামাদ প্রমুখ।

আলোচনা সভাশেষে মুক্তিযোদ্ধাদেরকে সংবর্ধনা ক্রেস্ট প্রদান করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য