দিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় ও জেলা পুলিশের সহযোগিতায় এবং জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দিনাজপুরে তিস্তা জোন এর আইজিপি কাপ (অনুর্ধ্ব-২১) জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতা শুরু হয়েছে।

৪ ডিসেম্বর সোমবার সকালে জেলা স্পোর্টস ভিলেজ মাঠ প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপরাধ ও অভিযান) চৌধুরী মঞ্জুরুল কবির পিপিএম (বার) আনুষ্ঠানিকভাবে প্রতিযোগিতার উদ্বোধন করেন। এ সময় তাঁর সহধর্মীনি চৌধুরী নুরজাহান মঞ্জুর উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, আমাদের হারিয়ে যাওয়া কাবাডি খেলাকে আবার জাগিয়ে তুলতে হবে। পাশাপাশি এই কাবাডি খেলা যেন জনপ্রিয়তা অর্জন করে সেজন্য এই খেলা অব্যাহত রাখতে হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মো. হামিদুল আলম। বিশেষ অতিথি ছিলেন দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার।

‘আইজিপি কাপ (অনুর্ধ্ব-২১) তিস্তা জোন এর জাতীয় যুব কাবাডি’ প্রতিযোগিতায় রংপুর, গাইবান্ধা, লালমনিরহাট, কুড়িগ্রাম, নীলফামারী, দিনাজপুর, ঠাকুরগাঁও ও পঞ্চগড় মোট ৮টি জেলা অংশ গ্রহন করেন।

উদ্বোধনী খেলায় অংশ নেন দিনাজপুর বনাম নীলফামারী জেলা। খেলায় দিনাজপুর জেলা ৩৬-৩৫ পয়েন্টে নীলফামারী জেলাকে পরাজিত করে।

খেলা পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মো. কামরুজ্জামান, জিয়াউর রহমান, এনামুল হক, নির্বাহী সদস্য মো. আনোয়ারুল ইসলাম, অ্যাম্পায়ার মো. মহসিন আলী, আনোয়ারুল হক ও হামিদুর রহমান।

এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজ্জামান আশরাফ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাঃ কাজেমউদ্দীন, সাবেক জাতীয় কাবাডি খেলোয়াড় মো. মামুনুর রশিদ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. আজিজুর রহমান, সহ-সাধারন সম্পাদক মো. আসলাম হোসেন, সদস্য আনিস হোসেন দুলাল ও প্রশান্ত কুমার সরকার অরুন প্রমুখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ জায়েদী পারভেজ অপূর্ব।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য