দিনাজপুর শহরের দপ্তরিপাড়ায় অভিযান চালিয়ে একটি পিস্তল ও গুলিসহ সোহেল রানা (৩৪) নামে এক পেশাদার সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব -১৩।

রোববার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে শহরের জাহাঙ্গীর মার্কেটের পেছন থেকে তাকে আটক করা হয়। আটক সোহেল রানা দিনাজপুর শহরের দপ্তরিপাডার রশিদ খালাশির ছেলে।

র‌্যাব-১৩ দিনাজপুর অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, সোহেল রানা দিনাজপুর শহরের পশ্চিমাঞ্চল পূর্ণভবা নদী সংলগ্ন এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তিনি বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে হত্যা-মাদকসহ একাধিক মামলা রয়েছে। যা বর্তমানে আদালতে বিচারাধীন।

গোপন সংবাদের ভিত্তিতে রাতে দপ্তরিপাড়ায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার শরীর তল্লাশি করে একটি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে দিনাজপুর কোতোয়ালী থানায় মামলা দায়ের করে পুলিশ হেফাজতে পাঠানো হয়েছে ।

দিনাজপুর কোতয়ালী থানার ওসি রেজওয়ানুর রহিম সন্ত্রাসী সোহেল রানাকে আটকের সংবাদ নিশ্চিত করে বলেন, সে একজন চিহ্নিত সন্ত্রাসী তার বিরুদ্ধে হত্যা মামলা রয়েছে। র‌্যাব আরও একটি অস্ত্র আইনে মামলা দায়ের করে পুলিশে হস্তান্তর করেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য