আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী সোমবার নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়। সকালে শহরে আনন্দ শোভাযাত্রা বের হয়। আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পরে সিভিল সার্জন কার্যালয় চত্বরে গাইবান্ধার সিভিল সার্জন মো. আবদুস শাকুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গাইবান্ধা পৌর মেয়র শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, গাইবান্ধা সরকারি কলেজের অধ্যক্ষ জাহেদুল ইসলাম, গাইবান্ধা বিএমএর সভাপতি শহীদুজ্জামান হারুন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু হানিফ, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শাহীনুল ইসলাম মন্ডল, জেলা ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন বিপ্ল¬ব, সন্ধানীর উপদেষ্টা রফিকুল হাসান প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন সন্ধানীর উপদেষ্টা নাহিদ হাসান চৌধুরী রিয়াদ।

১০ থেকে ৩০ ব্যাগের অধিক রক্তদান করায় ১৭ জনকে সম্মাননা হিসেবে ক্রেস্ট দেয়া হয়। ৩০ ব্যাগের অধিক রক্তদাতারা হচ্ছে আব্দুল্যাহিশ সাফি, শাহজাহান মিয়া ও জান্নাতুল ফেরদৌস, ২০ ব্যাগের অধিক রক্তদাতারা হচ্ছেন ইউনুস ইসলাম, আলমগীর হোসেন, সাগর রহমান, শাহরিয়া আহম্মেদ, ১০ ব্যাগের অধিক রক্তদাতারা হচ্ছেন সোহেল রানা, বিপুল কুমার দাস, নাছিমা বেগম, ইমাম হোসেন, রওশন আলম, মুক্তা আক্তার, রাশেদুল ইসলাম, ফয়সাল আহম্মেদ, সোহাগ মিয়া ও তাজুল ইসলাম।

এছাড়া স্বেচ্ছায় রক্তদান ও গ্র“প নির্নয় কর্মসুচি আয়োজনের জন্য গাইবান্ধা নাট্য ও সাংস্কৃতিক সংস্থা, জেলা ছাত্রদল, ব্যাচ-১৩ ফ্রেন্ডস অ্যাসোসিয়েশন, গাইবান্ধা সরকারি কলেজকে সম্মাননা দেয়া হয়।
শেষে পদাধিকার বলে কমিটির সভাপতি সিভিল সার্জন আবদুস শাকুর ও আলফাজ আকন্দকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট ২০১৭-২০১৮ বছরের জন্য কমিটি ঘোষণা করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য