দিনাজপুর সংবাদাতাঃ “যৌন নিপীড়ন ও ধর্ষন প্রতিরোধে ঐক্যবদ্ধ হোন” আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে বাংলাদেশ মহিলা পরিষদ দিনাজপুর জেলা শাখা মানববন্ধন কর্মসূচী পালন করেছে।

৩ ডিসেম্বর রোববার দিনাজপুর জিলা স্কুল সম্মুখ সড়কে মানববন্ধন কর্মসূচীতে বাংলাদেশ মহিলা পরিষদ দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ডঃ মারুফা বেগম বলেন, আসুন আমরা নারী নির্যাতন প্রতিরোধে স্ব-স্ব অবস্থান থেকে ব্যক্তি, পরিবার সমাজ ও রাষ্ট্র সম্মিলিতভাবে প্রতিরোধ গড়ে তুলি। সেই সাতে নারী-পুরুষের সমতার আন্দোলনকে বেগবান করার মাধ্যমে পরিবার ও সমাজকে নারী ও কন্যা শিশু নির্যাতন প্রতিরোধের দূর্গ হিসেবে গড়ে তুলি।

আমরা সকলে জেগে উঠি নতুন এক মুক্তিযুদ্ধের অসীম প্রেরণায়। এই যুদ্ধ মানবিকতার জন্য উন্নততর মনুষ্যত্ববোধের জন্য, উন্নততর জীবনচর্চার জন্য। এ যুদ্ধে মহিলা পরিষদ অগ্রণী ভূমিকা এবং আন্দোলন অব্যাহত রাখবে সব সময়।

মানববন্ধন কর্মসূচীতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা পরিষদ দিনাজপুর জেলা শাখার সহ-সাধারণ সম্পাদক মনোয়ারা সানু, অর্থ সম্পাদক রতœা মিত্র, লিগ্যাল এইড সম্পাদক জিন্নুরাইন পারু, সদস্য মিনতি ঘোষ, জেসমিন আরা, নুরুন নাহার, নাজমা বেগম প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য