দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিষ্ট পরিষদ (বিএমটিপি) ও বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিষ্ট এসোসিয়েশন দিনাজপুর শাখা। স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানসমুহে মেডিকেল টেকনোলজিষ্ট পদে অদক্ষ ও সনদবিহীন লোকবল নির্মুলসহ ৫ দফা বাস্তবায়নের দাবীতে এই কর্মসূচী পালন করে।

রোববার (৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় দিনাজপুর সিভিল সার্জন কার্যালয়ের সামনের সড়কে ৫ দফা বাস্তবায়নের দাবীতে তারা ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচী পালন করে। মানববন্ধন শেষে সিভিল সার্জনের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি করে।

আন্দোলনরত মেডিকেল টেকনোলজিষ্টদের ৫ দফা দাবীর মধ্যে রয়েছে মেডিকেল টেকনোলজিষ্টদের ১০ম গ্রেড প্রদান, বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল বোর্ড গঠন, স্থগিতকৃত নিয়োগ দ্রুত চালুকরন, প্রাইভেট প্রাকটিস নীতিমালা প্রনয়ন ও স্বাস্থ্যমন্ত্রী কর্তৃক মাইনরস দ্রুত বাস্তবায়ন করা।

বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিষ্ট পরিষদ (বিএমটিপি) দিনাজপুর শাখার সভাপতি তানভীর চৌধুরীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক মোস্তফা হাবিব, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, সদস্য মাসুদুল হাসান সাদ্দাম, দুলাল হোসেন, আব্দুল কাফি ও ফয়সাল কায়উম নাহিদ প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য