মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) থেকে: “ সবার জন্য টেকসই ও সমৃদ্ধ সমাজ” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পঞ্চগড়ের আটোয়ারীতে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উদযাপিত হয়েছে।

উপজেলার আগমনি কুষ্ঠ ও প্রতিবন্ধী সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে এবং উপজেলা প্রশাসন, উপজেলা স্বাস্থ্য বিভাগ ও কমিউনিটি প্রোগ্রাম (টিএলএমআই-বি) আটোয়ারীর সহযোগিতায় ৩ ডিসেম্বর রবিবার দিবসটি উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে রবিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর হতে ব্যানার সহ একটি র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালি শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ‘আগমনি কুষ্ঠ ও প্রতিবন্ধী সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মোঃ জফর আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে প্রতিপাদ্য বিষয়ের উপর গুরুত্বারোপ করে বক্তব্য দেন উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা: হুমায়ুন কবির।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেডিকেল অফিসার ডা: মোঃ হাবিবুর রহমান(হাবিব),বারঘাটি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মোঃ রমজান আলী, উপজেলা টিবি কন্ট্রোল সুপারভাইজার তপন কুমার রায় প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য