ইউরোপিয় ইউনিয়ন ও নেটস্ বাংলাদেশ’র সহযোগীতায় এবং পল্লীশ্রী কর্তৃক বাস্তবায়নকৃত “সিভিল সোসাইটি অর্গানাইজেশনস স্ট্রেংদেন ডেমোক্রাটিক গভার্ণেন্স” সিএসওএসডিজি প্রকল্পের আয়োজনে সরকারী দপ্তরের সেবায় প্রবেশগম্যতা বৃদ্ধি শীর্ষক অর্ধদিনব্যাপী এক মতবিনিময় সভা বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে অনুষ্ঠিত হয়।

স্বাস্থ্য সেবায় সকলের প্রবেশগম্যতা বৃদ্ধির লক্ষ্যে পল্লীশ্রীর সিএসওএসডিজি প্রকল্প গত বৃহস্পতিবার এই মতবিনিময় সভার আয়োজন করে।

উক্ত অনুষ্ঠানে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার ডা. কাজী শামা জিন্নাতের সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ ফজলুল রহমান, স্বাস্থ্য পরিদর্শক মোঃ নজরুল ইসলাম, উপজেলা সিএসও সভাপতি আজহারুল, সম্পাদক উম্মে কুলছুম কেয়া, সদস্য শারমিন, ডাঃ এহসান, পল্লীশ্রী’র ফিল্ড কো-অর্ডিনেটর কামরুজজামানসহ সরকারী অন্যান্য কর্মকর্তা ও অনান্য সিএসও প্রতিনিধিগণসহ ৮৭ জন অংশগ্রহণ করেন।

মতবিনিময় সভা পরিচালনা করেন পল্লীশ্রীর সিএসওএসডিজি প্রকল্পের এ্যাডভোকেসি এন্ড ইনফরমেশন অফিসার শেখ আব্দুল করিম। তিনি শনিবার বিকালে এক বার্তায় অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন করতে সহযোগিতা করায় সংশ্লিষ্ট সকলকে কৃতজ্ঞতা জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য