ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে বিনা মূল্যে গরিব দুস্থ রোগীদের চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। স্থানীয় বে-সরকারী সংস্থা স্বকল্প সোসাইটির উদ্যোগে ও রংপুর দিপ আই কেয়ার ফাউন্ডেশনের পরিচালনায়, আজ শনিবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত, উপজেলার বঙ্গবন্ধু ডিগ্রী কলেজ মাঠে এই চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়।

সকাল ১০ টায় বিনা মুল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান কর্মসূটি উদ্বোধন করেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্থাফিজুর রহমান ফিজার এমপি। এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্বকল্প সোসাইটির ব্যবস্থাপনা পরিচালক এমএ কায়ুম, বঙ্গবন্ধ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মাসুদুর রহমান,বেতদিঘি ইউপি চেয়ারম্যান উপাধক্ষ্য শাহ মোহাম্মদ আব্দুল কুদ্দুস, ডিপ আই কেয়র ফাউন্ডেশনের সম্বনয়ক সদরুল হাছান রাজু প্রমুখ।

স্বকল্প সোসাইটির ব্যবস্থাপনা পরিচালক এমএ কায়ুম বলেন, সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৫শ’র অধিক রোগীকে বিনা মূল্যে চিকাৎসা প্রদান করা হয়েছে ও ৪৫ জন রোগীর বিনা মূল্যে ছানী অপারেশন করা হয়েছে। তিনি বলেন দিপ আই কেয়ার ফাউন্ডেশনের ডাঃ আরিফ এর নেতৃত্বে ১৫ সদস্যর একটি চিবিৎসক দল এই চিকিৎসা সেবা প্রদান করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য