আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ বিদ্যুতের দাম বৃদ্ধির প্রতিবাদে সিপিবি, বাসদ ও গণতান্ত্রিক বাম মোর্চার ডাকা গত বৃহস্পতিবারের হরতালে সারাদেশে পুলিশী নির্যাতনের প্রতিবাদে দেশব্যাপী বিক্ষোভ-সমাবেশের অংশ হিসেবে শনিবার জেলা শহরে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।

১নং ট্রাফিকমোড়ে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তারা, ৩০ নভেম্বর হরতালের দিন গাইবান্ধা সদর থানার এস আই জ্যোতিসহ কিছু অতি উৎসাহী পুলিশ নেতাদের অসভ্য ভাষায় গালিগালাজ ও ছাত্রনেতাদের আটক করে প্রথমে রাস্তায় ও পরে থানা নিয়ে গিয়ে যেভাবে নির্মমভাবে অত্যাচার চালানো হয়েছে,অবিলন্বে পুরো ঘটনার সুষ্ঠু তদন্ত করে সেইসব পুলিশের বিরুদ্ধে শা¯িমূলক ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান।

বক্তারা বলেন, সাত দিনের মধ্যে পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা না হলে ওইসব চিহিৃত পুলিশের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। এসময় বিক্তব্য রাখেন সিপিবি কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য জেলা সভাপতি মিহির ঘোষ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান,বাসদ (মার্কসবাদী) জেলা সদস্য সচিব মঞ্জুরুল আলম মিঠুৃ, বাসদ জেলা সমন্বয়ক গোলাম রব্বানী,ছাত্র ইউনিয়ন জেলা সভাপতি তপন দেবনাথ, সমাজতান্ত্রিজ ছাত্র ফ্রন্টের কলেজ সভাপতি মাহবুব আলম মিলন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য