দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর পুলিশ সুপার মো. হামিদুল আলম বলেছেন, মাদকমুক্ত দেশ গড়াই প্রধানমন্ত্রী শেখ হাসিনার অন্যতম ভিশন। সে লক্ষ্যেই কমিউনিটি পুলিশিং একনিষ্ঠভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, ক্রীড়াচর্চা করলে মাদক হতে মুক্তি পাওয়া সম্ভব। তাই বেশি করে ক্রীড়ার সাথে জড়িত হতে হবে। সেই সাথে নিজ সন্তানদেরও ক্রীড়াচর্চায় সম্পৃক্ত করতে হবে।

৩০ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউট মাঠে বালুবাড়ি ৮নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ফুটসাল ফুটবল টুর্নামেন্ট ২০১৭ এর চূড়ান্ত খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

৮নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সৈয়দ মনসুরুল হোসেন ডাবলু এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে চেম্বারের সিনিয়র সহ সভাপতি ও শহর আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম বলেন, হুইপ ইকবালুর রহিম এমপি মাদকমুক্ত দিনাজপুর গড়তে সবধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি ইতিমধ্যে মাদকসেবীদের ক্রীড়াচর্চায় সম্পৃক্ত করে মাদকমুক্ত করতে সফলকাম হয়েছেন।

অনুষ্ঠানে ৮নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ও ফুটসাল ফুটবল টুর্নামেন্টের সদস্য সচিব আব্দুল্লাহ আল আমিন সৌরভ এর সার্বিক তত্ত্বাবধানে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউট এর অধ্যক্ষ মো. মোসলিম উদ্দিন, ফুটসাল ফুটবল টুর্নামেন্টের আহবায়ক ওয়ারেসুল হক রঞ্জু।

চূড়ান্ত খেলায় দিনাজপুর শহর যুবলীগের সহ সভাপতি বেলাল হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক হাজী আখতারুজ্জামান পলাশ এর পৃষ্ঠপোষকতায় বক্তব্য শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের খেলোয়াড়দের মাঝে প্রাইজমানি তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

উল্লেখ্য, ২০টি দলের অংশগ্রহনে বালুবাড়ি ৮নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ফুটসাল ফুটবল টুর্নামেন্ট ২০১৭ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয় ১২ নভেম্বর।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য