আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট থেকে: লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে কালীগঞ্জ বাজারে এলাকায় একটি তুলা ভর্তি ট্রাকে অগ্নিকাণ্ডে ট্রাকসহ পুড়ে ছাই হয়েছে। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কালীগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে । এসময় আগুন নিবাতে গিয়ে ৩ জন আহত হয়েছেন। স্থানীয়রা জানান, লালমনিরহাট থেকে বুড়িমারী স্থলবন্দর হয়ে তুলা ভর্তি ট্রাকটি ভার যাচ্ছলি।

ওই সময় কালীগঞ্জ বাজারের পথে চলাচল কারীরা ট্রাকের উপর আগুন দেখতে পেয়ে চালককে ট্রাক থামাতে বলে। পরে রাস্তার উপরে বৈদ্যুতিক তারে আগুন লেগে যায়। এসময় প্রাথমিকভাবে আগুন নিয়ন্ত্রণে আনতে গিয়ে কমপক্ষে ৩ ব্যক্তি আহত হন। খবর পেয়ে কালীগঞ্জ ও হাতীবান্ধার ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ১ঘন্টায় চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততোক্ষণে ট্রাকে থাকা তুলাসহ গাড়িটি পুড়ে যায়। যাহার নং ডিএম টিএ ১৮৮০৪১।

ওই লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কম পক্ষে ২শতটি ট্রাক আটকা পড়ে যানজট শুরু হয়। পুলিশ ও ফায়ার সার্ভিসের চেষ্টায় দু’ঘন্টা পরে যান চলাচল স্বাভাবিক করেন।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের সাঈদ ইমরান ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, বিদ্যুৎতের তার থেকে এই আগুন লাগতে পারে । তুলার মালিক আমাদের জানিয়েছেন প্রায় ৫ লক্ষ টাকার মালামাল হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য