মোঃ আবেদ আলী, বীরগঞ্জ থেকেঃ বীরগঞ্জে বৃহস্পতিবার প্রেসক্লাবের নবাগত কমিটির সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বীরগঞ্জ প্রেসক্লাবের নবাগত কমিটির সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইলামের কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভা তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার মানব উন্নয়নের জন্য শিক্ষিত বেকার যুবক ও যুবাদের প্রশিক্ষন দিয়ে বিনা খরচে বিদেশে চাকুরী প্রদান, অসহায় দরিদ্র বাবা-মা, মুক্তিযোদ্ধা, বিধবা-তালাক প্রাপ্তদের ভাতা প্রদান, ছেলে-মেয়েদের বিনাবেতনে লেখাপড়া, বিনামুল্যে বই-খাতা প্রদান, স্কুল-কলেজ, মাদ্রাসার ভবন-বহুতল ভবন, রাস্তা-ঘাট, ব্রীজ-কালভাট নির্মান, কৃষি-বানিজ্য ও বিদ্যুৎসহ সকল সেক্টরে উন্নয়ন করে চলেছেন। বর্তমান সরকার ভাতের অধিকার ও ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন।

উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম বলেন, হলুদ সাংবাদিকদের রুখে দিতে হবে। মহান সাংবাদিকতার পেশার নাম ভাঙ্গিয়ে পরিচয় বিহিন কিছু টাউট-বাটপার হলুদ সাংবাদিকতা করে মানুষকে ভুল বুঝিয়ে-ভয় দেখিয়ে নানা ভাবে হয়রানী করছে।

তারা নিজেদের অপকর্ম ঢাকবার জন্য ভাল মানুষের সাথে বিভিন্ন ভাবে ছবি তুলে ফেসবুকে ও ইন্টানেটে ছবি পেষ্ট করে বিভ্রান্ত করছে। সেই সব হলুদ সাংবাদিকদের রুখে দিতে হবে। তিনি সমাজ, দেশ ও জাতীর স্বার্থ সংরক্ষন করে সত্য ও বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করে সমস্যা ও সম্ভাবনার চিত্র এবং সচিত্র প্রতিবেদন তুলে ধরার আহবান জানান।

মতবিনিময় সভায় বীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও প্রতিষ্ঠাতা মোঃ আবেদ আলী, সাধারন সম্পাদক শাহিনুর ইসলাম, সিনিয়র সহ-সভাপতি নাজমুল ইসলাম মিলন, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক রেজা মোঃ তৌফিক ও আবেদিত সদস্য আব্দুল জলিল উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য