বর্তমানে গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন চলতি প্রজন্মের আলোচিত কণ্ঠশিল্পী ফাতিমা তুয যাহরা ঐশী। স্টেজ, অ্যালবাম এবং মিউজিক ভিডিও নিয়ে চলছে তার ব্যস্ততা। সম্প্রতি তার ‘তোর ভালোবাসা’ শিরোনামের একটি গান প্রকাশ হয়েছে।

ভিডিওসহ এ গানটি প্রকাশের পর থেকেই ভালো সাড়া পাচ্ছেন তিনি। গানটি বেলাল খানের সঙ্গে দ্বৈত গেয়েছেন ঐশী। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘তোর ভালোবাসা’ গানটি প্রকাশের পর থেকে অনেক ভালো সাড়া পাচ্ছি।

অনেকদিন পর আমার ভিডিওসহ গান প্রকাশ হলো। তাই শ্রোতা-দর্শকদের প্রত্যাশাটাও বেশি ছিল। আমার বিশ্বাস গানটি তাদের প্রত্যাশা পূরণ করতে পেরেছে। এদিকে ঐশী বর্তমানে স্টেজ শো নিয়ে সর্বাধিক ব্যস্ত রয়েছেন। ডাক্তারি পড়ার পাশা-পাশি গত বেশ কিছুদিন ধরেই তার স্টেজের ব্যস্ততাও বেড়েছে।

এখন যেহেতু শীত মৌসুম তাই এই ব্যস্ততা চলবে টানা আরও কয়েক মাস। নতুন অ্যালবাম কি সহসা মিলবে? ঐশী বলেন, আসলে এখনতো পূর্ণ অ্যালবাম করে লাভ নেই। কারণ সব গান শ্রোতারা শুনেন না। যে গানটির ভিডিও করা হয় সেটিই মূলত শোনেন। তাই ঠিক করেছি আপাতত পূর্ণ অ্যালবাম করবো না। গত কয়েক মাসে কয়েকটি ভালো সিঙ্গেল করেছি।

সেগুলোর সাড়া বেশ ভালো। করলে আসলে ভিডিওসহ সিঙ্গেলই করবো। আর যদি ভালো প্রস্তাব পাই তাহলে ইপি অ্যালবামও করতে পারি। তবে আমি এখন বেশ বুঝেশুনে পথ চলছি আগের থেকে। সেটা কেমন? ঐশী বলেন, আসলে সব ধরনের গান করতে চাই না।

সিদ্ধান্ত নিয়েছি কম গান করবো, কিন্তু মানসম্পন্ন হতে হবে। তারই ধারাবাহিকতায় খুব কম কাজ করছি এখন। মনপছন্দ এবং ভিন্নধর্মী পরিকল্পনা হলেই কেবল গান করছি। কারণ, ভুল সিদ্ধান্ত নিতে চাই না। আমার সঙ্গে যায় না এমন গানও কণ্ঠে তুলবো না। দেখা যাক কি হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য